DJ-র মতো সাউন্ড সহ Xiaomi Soundbar 2.0ch বিশ্ব বাজারে হাজির

চীনের পর Xiaomi এবার গ্লোবাল মার্কেটে নিয়ে এল Xiaomi Soundbar 2.0ch সাউন্ডবার। আপাতত একে শাওমির গ্লোবাল ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। যদিও এর দাম জানানো হয়নি।…

Puja Mondal 1 Oct 2024 2:13 AM IST

চীনের পর Xiaomi এবার গ্লোবাল মার্কেটে নিয়ে এল Xiaomi Soundbar 2.0ch সাউন্ডবার। আপাতত একে শাওমির গ্লোবাল ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। যদিও এর দাম জানানো হয়নি। তবে বলার অপেক্ষা রাখে না যে, এর মূল্য Xiaomi Soundbar 3.1ch এর থেকে কম থাকবে। আসুন নতুন এই সাউন্ডবারের ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

প্রথমেই বলি Xiaomi Soundbar 2.0ch হল একটি ২.০ চ্যানেল সাউন্ডবার। এর বাইরে বা ভিতরে কোনো সাবউফার নেই। আর এতে দুটি স্পিকার বর্তমান, যা ১৫ ওয়াট সাউন্ড আউটপুট দেয়।

এই সাউন্ডবারের কানেক্টিভিটি অপশনের কথা বললে, এতে অপ্টিক্যাল ডিজিটাল ইনপুট, কোয়েক্সিয়াল ইনপুট, ৩.৫মিমি AUX ও ব্লুটুথ ৫.৩ অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে এতে এইচডিএমআই সাপোর্ট করবে না। এর সাথে একটি ওয়াল ব্র্যাকেট পাওয়া যাবে।

উল্লেখ্য, সংস্থাটি সম্প্রতি গ্লোবাল মার্কেটে Xiaomi Buds 5 ইয়ারবাডস লঞ্চ করেছে। এতে হারমান আডিও দ্বারা টিউন করা ১১মিমি ডুয়েল ম্যাগনেট ড্রাইভার দেওয়া হয়েছে। আবার এই ইয়ারবাডস রেস অডিও সার্টিফিকেশন প্রাপ্ত, যা দুর্দান্ত সাউন্ডের প্রতিশ্রুতি দেয়। আর কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (এএনসি) ফিচার। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, ফাস্ট চার্জ সাপোর্ট সহ আসা Xiaomi Buds 5 ফুল চার্জে ৩৯ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে। এটি আইপি৫৪ রেটিং সহ এসেছে, ফলে হালকা জল লাগলেও ইয়ারবাডসটি নষ্ট হবে না।

Show Full Article
Next Story
Share it