Garena Free Fire MAX গেমারদের গেমে জিততে Booyah পাস সহ এই ৪টি দুর্দান্ত জিনিস কেনা উচিত

Update: 2024-10-12 11:27 GMT

ফ্রি ফায়ার ম্যাক্স (Free Fire Max) গেমে সহজে জয়লাভের জন্য ইন-গেম আইটেমের প্রয়োজন হয়। এই ইন-গেম আইটেম রিডিম কোডের মাধ্যমে বিনামূল্যে জেতা যায়। আবার ফ্রি ফায়ার ম্যাক্স গেমের কারেন্সি, ডায়মন্ডস দিয়েও এগুলি কেনা যাবে। তবে মনে রাখবেন এই ডায়মন্ডস পাওয়ার জন্য টাকা খরচ করতে হয়। এই কারণে Free Fire Max Diamonds দিয়ে আজেবাজে ইন-গেম আইটেম কেনা উচিত নয়। চলুন গেমে জেতার জন্য কোন ৪টি ইন-গেম আইটেম কেনা উচিত দেখে নেওয়া যাক।

উইপেন লুট ক্রেটস

উইপেন লুট ক্রেটস Free Fire Max গেমে একটি ভাল বিকল্প হিসাবে বিবেচিত হয়। আপনি এর মাধ্যমে গান সহ বিভিন্ন জিনিস পেতে পারেন। উইপেন লুট ক্রেটস এর জন্য ডায়মন্ড খরচ করতে হয় এবং স্কিনও পাওয়া যায়।

Booyah পাস

Garena Free Fire Max গেমে প্রতি মাসে একটি নতুন Booyah পাস আসে। আপনি এই পাসগুলি ব্যবহার করে দুর্দান্ত আইটেম খুঁজে পেতে পারেন। Booyah পাসের ভিতরে বিভিন্ন পুরস্কার রয়েছে এবং আপনি মিশন শেষ করে সেগুলি পেতে পারেন। এই জাতীয় পুরষ্কার আলাদা ভাবে কিনতে অনেক টাকা খরচ হয়, তাই Booyah পাসের মাধ্যমে সস্তায় কেনা সম্ভব।

ক্যারেক্টস

Free Fire Max গেমে ক্যারেক্টস খুব গুরুত্বপূর্ণ। এর সাহায্যে, গেমাররা অসাধারণ পারফর্ম করতে পারেন। ক্যারেক্টসের কাছে অনন্য ক্ষমতা আছে, যা দিয়ে আপনি লড়াইয়ে জিততে পারেন।

পেট

ক্যারেক্টসের মতো, পেট ও অনেকে পছন্দ করেন। ক্যারেক্টসের মতো না হলেও পেটেরও শক্তি আছে। আর পেট পুরো ম্যাচ জুড়ে সর্বদা গেমারদের সাথে থাকে। এই কারণে, একসাথে পেট থাকাও একটি ভাল বিষয় হতে পারে।

Tags:    

Similar News