প্রথমবার 20 হাজার টাকায় Apple iPad ট্যাবলেট, তাক লাগানো অফার দিচ্ছে Flipkart

অ্যান্ড্রয়েড ট্যাবলেটের দামে কি আপনি অ্যাপলের ট্যাবলেট কিনতে চান? তাহলে আপনার জন্য সুখবর। আসলে এখন চলছে Flipkart Big Billion Days Sale। এই সেলে প্রায় ২০…

Tech Gup Desk 30 Sept 2024 8:56 AM IST (Updated: 30 Sept 2024 8:57 AM IST)

অ্যান্ড্রয়েড ট্যাবলেটের দামে কি আপনি অ্যাপলের ট্যাবলেট কিনতে চান? তাহলে আপনার জন্য সুখবর। আসলে এখন চলছে Flipkart Big Billion Days Sale। এই সেলে প্রায় ২০ হাজার টাকায় iPad (9th Gen) কেনার সুযোগ রয়েছে। এই ট্যাবলেটটি প্রথমবার এত সস্তায় বিক্রি হচ্ছে। এতে আছে বড় ডিসপ্লে, এ১৩ বিয়োনিক চিপ ও শক্তিশালী ব্যাটারি। আসুন iPad (9th Gen) এর সাথে কি কি অফার দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

iPad (9th Gen) ২০ হাজার টাকার কমে Flipkart Big Billion Days সেলে

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে আইপ্যাড (নাইন জেন) এর ৬৪ জিবি স্টোরেজ সহ ওয়াইফাই অনলি ভ্যারিয়েন্ট ২১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। তবে ব্যাঙ্ক অফারে অর্থাৎ ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্টে ১০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে, ফলে ট্যাবলেটটি ২০ হাজার টাকার রেঞ্জে পাওয়া যাবে।

তবে অফার এখানেই শেষ নয়, আপনি পুরানো ট্যাবলেট বদলে আইপ্যাড কিনতে চাইলে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পেতে পারেন। জানিয়ে রাখি, আইপ্যাড (নাইন জেনারেশন) দুটি কালারে উপলব্ধ - সিলভার এবং স্পেস গ্রে।

iPad (9th Gen) স্পেসিফিকেশন ও ফিচার

iPad (9th Gen) ট্যাবে স্ক্র্যাচ প্রতিরোধী গ্লাস সহ ১০.২-ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে উপস্থিত। পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে অ্যাপল এ১৩ বায়োনিক প্রসেসর। ফটোগ্রাফির জন্য এর ব্যাক প্যানেলে ১২ মেগাপিক্সেল ক্যামেরা। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এই অ্যাপল ট্যাবলেট এখন আইপ্যাডওএস ১৮ আপডেট পেয়েছে। সাউন্ডের জন্য এতে স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এতে দেওয়া হয়েছে টাচ আইডি বা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৮৫৫৭ এমএএইচ বড় ব্যাটারি দেওয়া হয়েছে। আর এতে রয়েছে ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং লাইটনিং কানেক্টর।

Updated On: 30 Sept 2024 8:57 AM IST
Show Full Article
Next Story
Share it