২০০ টাকার কমে Jio-র ধামাকা রিচার্জ প্ল্যান, ডেটা সহ ১০টি OTT প্ল্যাটফর্ম দেখার সুযোগ

এখন টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের সাথে বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশন অফার করে থাকে। তার পছন্দের সিনেমা, ওয়েব সিরিজ এবং শো দেখার জন্য আলাদা করে ওটিটি…

Puja Mondal 30 Sept 2024 8:07 AM IST (Updated: 30 Sept 2024 8:08 AM IST)

এখন টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের সাথে বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশন অফার করে থাকে। তার পছন্দের সিনেমা, ওয়েব সিরিজ এবং শো দেখার জন্য আলাদা করে ওটিটি অ্যাপগুলির সাবস্ক্রিপশন নেওয়ার প্রয়োজন পড়ে না। তবে সবার পক্ষে ওটিটি প্ল্যানগুলির দাম জানা সম্ভব হয়ে ওঠে না। সেই কারণে আমরা Jio-র একটি সস্তা তথা বিশেষ রিচার্জ প্ল্যান সম্পর্কে বলবো, যেটি রিচার্জ করলে ১০টি ওটিটি প্ল্যাটফর্ম ব্যবহার করার অনুমতি দেওয়া হয়।

আর এটি একটি ডেটা অনলি প্ল্যান। এর নির্দিষ্ট কোনো ভ্যালিডিটি নেই। এই প্ল্যান রিচার্জ করতে আপনার মোবাইল নম্বরে একটি সক্রিয় প্ল্যান থাকা বাধ্যতামূলক। আর ডেটা প্ল্যান হওয়ার এখানে কোনো কলিং বা এসএমএস বেনিফিট পাওয়া যাবে না। আর এই রিচার্জ প্ল্যানের দাম ২০০ টাকার কম এবং এর বৈধতা ২৮ দিন।

জিও-র ফ্রি ওটিটি সাবস্ক্রিপশন প্ল্যান

Reliance Jio-র এই ওটিটি প্ল্যানের দাম ১৭৫ টাকা। এখানে ১০ জিবি ডেটা পাওয়া যায়। আর এই ডেটা প্যাক রিচার্জ করলে একটি বা দুটি নয়, মোট ১০টি প্ল্যাটফর্ম ব্যবহার করতে হয়। তবে আগেই বলেছি এখানে কলিং সহ এসএমএস সুবিধা পাওয়া যাবে না।

অর ১৭৫ টাকার এই জিও প্রিপেড প্ল্যানে রিচার্জ করলে সোনি লিভ, জি৫, জিও সিনেমা প্রিমিয়াম, লায়ন্সগেট প্লে, ডিসকভারি+, সানএনএক্সটি, কাঞ্চা লঙ্কা, প্ল্যানেট মারাঠি, হইচই এবং জিও টিভি দেখার সুবিধা পাওয়া যায়।

Updated On: 30 Sept 2024 8:08 AM IST
Show Full Article
Next Story
Share it