পুজোতে বিনামূল্যে ঘরে আনুন Smart TV ও সাউন্ডবার, সুযোগ দিচ্ছে Samsung Big Tv Festival সেল

By :  PUJA
Update: 2024-09-20 08:40 GMT

উৎসবের মূখে এবার Samsung ঘোষণা করল Big Tv Festival সেলের। এই সেলে Neo QLED 8K, Neo QLED 4K, OLED, Cristal 4K UHD সহ এআই চালিত বড় স্ক্রিনের স্মার্ট টিভিগুলি লোভনীয় অফারের সাথে কেনা যাবে। আর এই সেল চলবে ১০ নভেম্বর ২০২৪ পর্যন্ত। জানিয়ে রাখি, উল্লেখিত প্রত্যেকটি টিভিতে এআই ফিচার উপস্থিত আছে। আসুন এই সেলের অফারগুলি দেখে নেওয়া যাক।

Samsung Big Tv Festival সেলে বিনামূল্যে পাবেন স্মার্ট টিভি ও সাউন্ডবার

স্যামসাং বিগ টিভি ফেস্টিভ্যাল সেলে সংস্থা ফ্ল্যাগশিপ বা প্রিমিয়াম স্মার্ট টিভি কিনলে ২,৯০,০০০ টাকার টিভি এবং ১,০০,০০০ টাকার সাউন্ড বার বিনামূল্যে পাওয়া যাবে। এর সাথে রয়েছে ক্যাশব্যাক, ৩ বছরের ওয়ারেন্টি ও বিশেষ ইএমআই অফার। স্যামসাং বিগ টিভি ফেস্টিভ্যাল সেলে মূলত এআই নির্ভর টিভিগুলিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তাই নিও কিউএলইডি, ওএলইডি এবং ক্রিস্টাল ৪কে ইউএইচডি টিভি সিরিজের যেকোনো মডেল কিনলেই অফার পাওয়া যাবে।

এছাড়াও স্যামসাং তাদের আল্ট্রা-প্রিমিয়াম বিগ টিভির উপর ২০% পর্যন্ত ক্যাশব্যাক, ৩ বছরের ওয়ারেন্টি দিচ্ছে। আর এর ইএমআই শুরু হবে ২,৭৭৭ টাকা থেকে। এছাড়া পাওয়া যাবে ৩৬ মাস পর্যন্ত ইএমআই এর সুবিধা। এই দুর্দান্ত অফার Samsung.com এবং ভারত জুড়ে নির্বাচিত স্যামসাং রিটেল আউটলেটে পাওয়া যাবে।

Samsung AI নির্ভর TV-তে কি কি ফিচার আছে

স্যামসাংয়ের এআই নির্ভর স্মার্ট টিভিতে গেমিং, এন্টারটেইনমেন্ট, এডুকেশন এবং ফিটনেস সম্পর্কিত অনেক ফিচার পাওয়া যাবে। আবার এদের পিকচার কোয়ালিটি দুর্দান্ত। এছাড়াও, এই টিভিগুলি নক্স সিকিউরিটির সাথে আসে, ফলে ডিভাইসগুলি ম্যালওয়্যার থেকে সুরক্ষিত থাকে। আর এই স্মার্ট টিভিগুলি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

Tags:    

Similar News