১১১০ টাকায় ঘরে নিয়ে যান বৈদ্যুতিক স্কুটার, Ampere আনলো লিজ প্রোগ্রাম

ampere-vehicles-launches-leasing-program-on-electric-scooter

আপনারা সবাই জানেন করোনা ভাইরাস কারণে কিভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ভারতের অটোমোবাইল সেক্টর। আর তাই লকডাউন শিথিল হতেই গাড়ির বিক্রি বাড়ানোর উদ্দেশ্যে বিভিন্ন কোম্পানি নতুন নতুন অফার নিয়ে আসছে। এবার ইলেকট্রিক স্কুটার নির্মাতা কোম্পানি Ampere Vehicles একটি লিজ প্ল্যান নিয়ে এসেছে তাদের গ্রাহকদের আকৃষ্ট করার জন্য। এই প্ল্যানে আপনারা মাত্র ১,১০০ টাকা দিয়ে একটি ইলেকট্রিক স্কুটার বাড়ি নিয়ে যেতে পারবেন।

OTO Capital এর সঙ্গে যুক্ত হয়ে Ampere Vehicles এই নতুন লিজ প্রোগ্রাম নিয়ে এসেছে। এই অফারে আপনারা সাধারণ EMI এর থেকে কম খরচে ইলেকট্রিক স্কুটার বাড়ি নিয়ে যেতে পারবেন। অর্থাৎ, যদি কোনো স্কুটারের প্রতি মাসে ইএমআই এর পরিমাণ ১,৬০০ টাকা হয়, তাহলে এই অফারে আপনারা এই স্কুটার প্রতিমাসে ১,১০০ টাকার ইএমআই দিয়ে কিনতে পারবেন। উদাহরণস্বরূপ, Ampere এর জনপ্রিয় Zeal ইলেকট্রিক স্কুটার এর ফাইন্যান্স ইএমআই হয় ৩,০২০ টাকা। যেখানে, আপনি যদি এই স্কুটার লিজ প্রোগ্রামে কেনেন, তাহলে এই স্কুটারের প্রতি মাসের ইএমআই হবে ২,২২০ টাকা।

কবে থেকে শুরু হচ্ছে Ampere Vehicles এর লিজ প্রোগ্রাম –

এই লিজিং প্রোগ্রাম Ampere Electric শুরু করে দিয়েছে ১ আগস্ট থেকে। আপাতত শুধুমাত্র বেঙ্গালুরুতে চালু করা হয়েছে এই লিজ প্রোগ্রাম। তবে এই বছরের শেষের দিকে এই প্রোগ্রাম ভারতের বাকি কয়েকটি শহর যেমন, পুনে, হায়দ্রাবাদ, দিল্লি, চেন্নাই, কলকাতা এবং কোচিতে চালু করা হবে।

কিভাবে পাবেন অ্যাম্পিয়ার এর ইলেকট্রিক স্কুটার –

Ampere এর ইলেকট্রিক স্কুটার লিজ প্ল্যানে নিতে গেলে আপনাকে OTO Capital এর ওয়েবসাইটে গিয়ে সরাসরি অফার বুক করতে হবে। এছাড়া আপনারা Ampere ডিলারশিপ এর সঙ্গে যোগাযোগ করেও এই অফারে স্কুটার বুক করতে পারবেন। গ্রাহক ইচ্ছা করলে সরাসরি ডিলারশিপ থেকে স্কুটার কিনতে পারবেন, অথবা স্কুটারের হোম ডেলিভারি নিতে পারবেন। সমস্ত ডকুমেন্টেশন পূরণ হবার ৪৮ ঘন্টা পরে গ্রাহক ইলেকট্রিক স্কুটার পেয়ে যাবেন।