দ্বিগুন দ্রুত চার্জ হবে ডিভাইস, Anker আনলো ওয়্যারলেস চার্জিং প্যাড

anker-launched-powerwave-base-pad-10w-fast-wireless-charger

অ্যাক্সেসিরিজ কোম্পানি Anker ভারতে তাদের নতুন ওয়্যারলেস চার্জিং প্যাড PowerWave Base Pad লঞ্চ করলো। কোম্পানি দাবি করেছে এটি বাজারে উপলব্ধ সাধারণ ওয়্যারলেস চার্জিং প্যাডের থেকে দ্বিগুন দ্রুত চার্জ করতে পারে। এতে আছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং ক্ষমতা। শুধু তাই নয়, Anker PowerWave Base Pad, Qi ওয়্যারলেস চার্জিং স্ট্যান্ডার্ড সাপোর্টের সাথে এসেছে। ফলে আপনি সমস্ত কিউআই স্ট্যান্ডার্ড যুক্ত ডিভাইস এর মাধ্যমে চার্জ করতে পারবেন। আসুন এর দাম জেনে নিই ও বিশেষত্ব জেনে নিই।

Anker PowerWave Base Pad এর দাম

অ্যাঙ্কার পাওয়ারওয়েভ বেস প্যাড এর দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি অফলাইনের পাশাপাশি অনলাইনে কোম্পানির ওয়েবসাইট ও Amazon থেকে কেনা যাবে। এটি কেবল কালো রঙেই এসেছে।

Anker PowerWave Base Pad বিশেষত্ব

অ্যাঙ্কার পাওয়ারওয়েভ বেস প্যাড এর সবচেয়ে আকর্ষণীয় দিক হল এতে Qi ওয়্যারলেস চার্জিং স্ট্যান্ডার্ড সাপোর্ট করে। উদাহরণস্বরূপ আপনি এই চার্জিং প্যাডের মাধ্যমে স্যামসাংয়ের সম্প্রতি কয়েক বছরে লঞ্চ করা ফোনগুলি চার্জ করতে পারবেন। এছাড়াও iPhone 11, Apple AirPodsম প্রভৃতি চার্জ করা যাবে।

এতে আছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং ক্ষমতা। যা ডিভাইসকে দ্রুত চার্জ করতে সাহায্য করবে। আবার আইফোন চার্জ করার জন্য এতে আছে ৭.৫ ওয়াট চার্জিং মোড। চার্জিং স্ট্যাটাস দেখানোর জন্য এতে এলইডি ইনডিকেটর আছে। এছাড়াও এতে আছে ফরেন অবজেক্ট ডিটেকশন, যা আপনাকে চার্জ না হওয়া বস্তু কে বুঝে ফেলে। সর্বোপরি এটি অনিয়ন্ত্রিত ভোল্টেজ, ব্যাটারি প্রটেকশন প্রভৃতি ক্ষেত্রে সুরক্ষা প্রদান করবে।