লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিলো ‘আপনা টাইম আয়েগা’ গ্যাং, আপনিও থাকুন সাবধানে

পুরানো ও সেকেন্ড হ্যান্ড জিনিসপত্র বিক্রির ওয়েবসাইট, OLX এখন জালিয়াতদের আঁতুরঘরে পরিণত হয়েছে। সম্প্রতি একটি খবর সামনে এসেছে যেখানে ভুয়ো জিনিস বিক্রি করে এক ব্যক্তির সমস্ত টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। এরপর ওই ব্যক্তির অভিযোগের ভিত্তিতে পুলিশ ‘আপনা টাইম আয়েগা’ নামক একটি গ্যাংকে পাকড়াও করে। জানুন আসল ঘটনা কি ঘটেছিলো।

কয়েকদিন আগে মিরাট পুলিশ একটি এমন গ্যাংকে ধরেছে যাদের নাম আপনা টাইম আয়েগা। এই দলটিতে মোট তিনজন আছেন-ওয়াজিদ, আকবর ও শাহজাহান। এই তিনজন প্রথমে সোনালী ইট দেখিয়ে মানুষকে ঠকাতো। এরপর তারা নিজেদের ধান্দা ওএলেক্সের মাধ্যমে চালাতে শুরু করে। যেখানে এরা ভুয়ো গাড়ি বিক্রি করতো। এই গ্যাং মানুষকে ঠকিয়ে আপাতত 6 কোটি টাকা আত্মসাৎ করেছে।

মিরাটের শ্রীনগরের বাসিন্দা গৈরব সেনা পুলিশকে অভিযোগ জানিয়েছেন তিনি ওএলএক্স দ্বারা 1 লাখ 25 হাজার টাকা প্রতারিত হয়েছেন। অভিযোগ অনুযায়ী, ওএলএক্স এ নবীন কুমার নামে এক ব্যক্তি তার গাড়ি বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন। এরপর আপনা টাইম আয়েগা গ্যাং সেই পোস্ট কপি করে নিজেদের ফোন নাম্বার দিয়ে আরেকবার আপলোড করে।

এর কিছুদিন পর গৈরব সেই ভুয়ো বিজ্ঞাপন দেখে ওই গ্যাং এর সাথে দেখা করে। এরপর গৌরবকে ওই গ্যাং অন্য গাড়ি দেখিয়ে তাদের পেটিএম নাম্বারে 1 লাখ 25 হাজার টাকা ট্রান্সফার করে নেয়। বাড়ি ফিরে গৈরব সাইবার সেলে এই বিষয়ে অভিযোগ জানালে, সাইবার সেল ওই তিনজনকে গ্রেফতার করে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : তবে কি বন্ধ হবে ফেসবুক ? কো- ফাউন্ডারের কথায় জল্পনা

Last Updated on