দাম কমলো Apple Airpods এর, এত সস্তায় আগে কখনও পাওয়া যায়নি

এখন ৯,০০০ টাকারও কম দামে Apple AirPods পকেটস্থ করা যাবে

apple-airpods-price-cut-on-flipkart-available-at-rs-8999

একদিন আগেই তৃতীয় প্রজন্মের এয়ারপড, AirPods 3 লঞ্চ করেছে প্রিমিয়াম ডিভাইস নির্মাতা Apple (অ্যাপল)। নতুন অডিও প্রোডাক্ট চালুর পর জনপ্রিয় কোম্পানিটি তার দ্বিতীয় প্রজন্মের এয়ারপডের দামও অনেকটা কমিয়ে ১২,৯০০ টাকা মূল্য ধার্য করে। শুধু তাই নয়, এখন ৯,০০০ টাকারও কম দামে প্রথম প্রজন্মের এয়ারপডও পকেটস্থ করা যাবে। তাই যারা কিছুটা সস্তায় AirPods খোঁজ করছিলেন, এ এক সুবর্ণ সুযোগ তাদের জন্য।

অত্যন্ত সস্তায় AirPod বিক্রি করছে Flipkart

আমরা জানি, ই-কমার্স সাইট Flipkart-এ এখন চলছে Big Diwali Sale (ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল), আর এই সেলের অফার হিসেবেই ফার্স্ট জেনারেশনের এয়ারপড বিক্রি হচ্ছে ৮,৯৯৯ টাকায়। আবার ব্যাংক কার্ডের ডিসকাউন্ট কাজে লাগিয়ে এয়ারপডটি ৯০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়ে কেনার সুযোগ থাকছে।

AirPods (1st Gen)-এর বৈশিষ্ট্য

জানিয়ে রাখি, প্রথম প্রজন্মের এয়ারপড এবং দ্বিতীয় প্রজন্মের এয়ারপড মডেলের মধ্যে কোনো অভিন্নতা নেই; তবে পুরোনো এয়ারপডে ওয়্যারলেস চার্জিং কেস অনুপস্থিত। ফিচারের কথা বললে, এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাড আল্ট্রা-লো পাওয়ার W1 চিপ দ্বারা চালিত এবং ৫ ঘন্টা মিউজিক প্লেব্যাক সরবরাহ করে। আবার চার্জিং কেস সহ ইয়ারবাডটির ব্যাটারি লাইফ বেড়ে দাঁড়ায় ২৪ ঘন্টায়। এতে বিশেষ টাচ কন্ট্রোল এবং অ্যাপল ওয়াচে গান শোনার জন্য স্যুইচিংয়ের অপশনও বিদ্যমান।

উল্লেখ্য, এই এয়ারপডের সাহায্যে মিউজিক সিলেক্ট/ কন্ট্রোল, ভলিউম চেঞ্জ, ব্যাটারি লাইফ চেক ইত্যাদি ফাংশন অ্যাক্সেস করা যাবে। অন্যদিকে ডবল ট্যাপ করে ব্যবহার করা যাবে সিরি অ্যাসিস্ট্যান্টটিকে। এই এয়ারপডে নয়েজ ফিল্টারের মত সুবিধাও মিলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.