Apple iPhone 12 সবচেয়ে কম দামে কেনার সুযোগ দিচ্ছে Flipkart Big Saving Days সেল, অফার জেনে নিন

apple-iphone-12-available-with-cheapest-price-on-flipkart-big-saving-days-sale
Flipkart Big Saving Days সেলে Apple iPhone 12 এর অফার

গত ৫ই আগস্ট থেকে ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart -এ শুরু হয়েছে Big Saving Days সেলের দ্বিতীয় এডিশন। এই সেলটি চলবে আগামী ৯ই আগস্ট পর্যন্ত। অন্যান্য বারের মতো এই সেলেও নানাবিধ প্রোডাক্ট ব্যাপক ছাড়ে পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে, আপনি যদি একটি ভালো মোবাইল কেনার পরিকল্পনা করেন এবং বাজেট নিয়ে যদি কোনো মাথাব্যথা না থাকে, তাহলে আমরা আপনাকে এমন একটি অফার সম্পর্কে জানাবো যা আপনার জন্য যথেষ্ট লাভদায়ক হবে।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে Apple iPhone 12 প্রায় ১২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে। সাথে, এক্সচেঞ্জ অফার, ব্যাঙ্ক কার্ড অফার এবং স্ট্যান্ডার্ড ইএমআই-এর মতো সুবিধাও উপলব্ধ। এতো ছাড় এবং অফারের সাথে Apple iPhone 12 লঞ্চের পর থেকে কখনো বিক্রি হয়নি। ফলে এই ‘ওয়ান্স-ইন-এ-লাইফটাইম’ অফারের লাভ যদি আপনারা ওঠাতে চান তাহলে দেরি না করে ফ্লিপকার্টে ঢুঁ মারুন। তবে তার আগে এই প্রতিবেদন থেকে ফোনটির সাথে পাওয়া অফার ও এর ফিচার জেনে নিন।

Flipkart Big Saving Days সেলে Apple iPhone 12 এর দাম ও অফার

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে অ্যাপেলের আইফোন ১২-এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ১১,৯০১ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে ৯ তারিখের মধ্যে ফোনটি কিনলে, আপনাদের ৭৯,৯০০ টাকার পরিবর্তে মাত্র ৬৭,৯৯৯ টাকা খরচ করতে হবে। অফারের কথা বললে, পেমেন্ট করার সময়ে Axis ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড, অথবা ICICI ব্যাঙ্কের ক্ৰেডিট কার্ড ব্যবহার করলে আরো ১০% (প্রায় ১,০০০ টাকা) ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। একই ভাবে, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০% আনলিমিটেড ক্যাশব্যাক মিলবে। এছাড়াও, আরো কিছু ব্যাঙ্ক কার্ড অফার আপনারা পেয়ে যাবেন।

যেসকল ক্রেতারা কিস্তিতে টাকা শোধ করতে চান, তারা স্ট্যান্ডার্ড ইএমআই-এর অধীনে পেমেন্ট করতে পারেন। এর জন্য তাদের প্রতি মাসে ২,৩২৫ টাকা ইএমআই শোধ করতে হবে। আর পুরোনো হ্যান্ডসেট আপগ্রেড করে আইফোন ১২ কিনলে দেওয়া হবে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। উক্ত অ্যাপেল হ্যান্ডসেটকে, ব্লু, ব্ল্যাক এবং গ্রীন কালারে কেনা যাবে।

Apple iPhone 12 এর ফিচার

৬.১ ইঞ্চির এইচডি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে যুক্ত আইফোন ১২ স্মার্টফোনে এ১৪ বায়োনিক চিপসেট ব্যবহার করা হয়েছে। আর এটি আইওএস ১৪ ওএস ভার্সনে কাজ করবে। ফোনে ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হলো, ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। আর সেলফি তোলার জন্য এতে পাওয়া যাবে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর। অ্যাপেলের এই হ্যান্ডসেট MagSafe চার্জিং টেকনোলজি সাপোর্ট করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।