হাতে সময় আর কয়েক ঘন্টা, সবচেয়ে সস্তায় পাওয়া যাচ্ছে Apple iPhone SE 2020

apple-iphone-se-2020-available-with-cheapest-price-on-flipkart-apple-days-sale

ই-কমার্স সাইট Flipkart এ চলছে Apple Days Sale। এই সেলে অ্যাপলের বিভিন্ন ফোনের উপর ডিসকাউন্টে পাওয়া যাবে। এই সেল ২৪ জুলাই থেকে শুরু হয়ে ২৮ জুলাই পর্যন্ত চলবে। অর্থাৎ আজই এই সেলের শেষ দিন। অ্যাপল ডেজ সেলে আপনি iPhone SE 2020 সবচেয়ে সস্তায় কিনতে পারবেন। ভারতে কিছুমাস আগে এই ফোনটি ৪২,৫০০ টাকার প্রাথমিক দামে লঞ্চ হয়েছিল।

তবে এই মুহূর্তে ফ্লিপকার্টে আইফোন এসই ২০২০ ফোনটি ৪০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। শুধু তাই নয়, এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা EMI এর মাধ্যমে এই ফোন কিনলে ৩,৬০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। আবার ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাবে এইচডিএফসি ব্যাংকের ডেবিট কার্ড গ্রাহকরা। মনে রাখবেন এই অফার আজ রাত ১২ টা পর্যন্ত উপলব্ধ।

iPhone SE 2020: স্পেসিফিকেশন

ডুয়েল সিমের এই ফোনে ৪.৭ ইঞ্চি রেটিনা এইচডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি মেটাল বডির সাথে এসেছে। ডিসপ্লেতে ডলবি ভিশন ও এইচডিআর ১০ প্লেব্যাক সাপোর্ট করবে। দ্রুত কাজ করার জন্য এখানে হেপটিক টাচ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন এ ১৩ বায়োনিক প্রসেসর। এছাড়াও আছে ৩ জিবি র‌্যাম। তবে ফোনটি ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ১২ মেগাপিক্সেল সেন্সর সহ সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে। এর অ্যাপারচার এফ/১.৮। আবার সামনে এফ/২.২ অ্যাপারচার সহ ৭ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ওয়াই-ফাই ৬ সহ ফোনটি আইওএস ১৩ অপারেটিং সিস্টেমে চলে। কোম্পানি তরফে জানানো হয়েছে এতে ১,৮২১ এমএএইচ বিল্ট ইন ব্যাটারি ব্যবহার করেছে। যার দ্বারা ৪০ ঘন্টা অডিও শোনা যাবে বলে দাবি করা হয়েছে।