এপ্রিলে লঞ্চ হবে সস্তা iPhone SE 3, ছবি সহ ফাঁস ফিচার

apple-iphone-se-3-plus-2021-concept-image-reveal-design-price-specifications

গতবছর Apple, তাদের সস্তা মডেল iPhone SE এর আপগ্রেড ভার্সন iPhone SE 2020 লঞ্চ করেছিল। এবছরও আমেরিকান টেক জায়ান্টটি এই সিরিজের নতুন মডেল আনবে বলে জল্পনা শুরু হয়েছে। এই মডেলের নাম iPhone SE 3, iPhone SE Plus, বা iPhone SE 2021 হতে পারে। কয়েকদিন আগেই SvetApple নামে একটি স্লোভেনিয়ার ওয়েবসাইট থেকে এই ফোনের কনসেপ্ট ইমেজ শেয়ার করা হয়েছিল। আজ জনপ্রিয় টিপ্সটার Mac Otakara-ও আইফোন এসই ৩/এসই প্লাস/ এসই ২০২১ এর কনসেপ্ট ইমেজ সামনে এনেছেন।

Mac Otakara এর এই ছবিগুলি থেকে স্পষ্ট, iPhone SE 3/ SE Plus/ SE 2021 ফোনটি আরও আধুনিক ডিজাইন ও হালকা বেজেল সহ আসবে। ফোনটি দেখতে অনেকটা iPhone 12 mini এর মত হবে। আবার এই ফোনের পিছনে থাকবে একটি ক্যামেরা। এছাড়াও এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল।

টিপ্সটার আরও জানিয়েছে আইফোন এসই ৩/এসই প্লাস/ এসই ২০২১ ফোনের পাওয়ার বাটনে টাচ আইডি (Via fingerprint scanner) থাকবে। এতে ৫.৪ ইঞ্চি OLED ডিসপ্লে থাকবে। ফোনটি এপ্রিলের শেষে বাজারে আসতে পারে। এর সাথে Apple, ওইসময় AirPods Pro লঞ্চ করবে বলে টিপ্সটার দাবি করেছেন।

এর আগে SvetApple ওয়েবসাইট থেকে জানানো হয়েছিল, iPhone SE 3, iPhone SE Plus, বা iPhone SE 2021 ফোনটি A14 বায়োনিক চিপ সহ আসবে। এতে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪/১২৮/২৫৬ জিবি স্টোরেজ। ফোনটি তিনটি কালারের সাথে লঞ্চ হবে -ব্ল্যাক, রেড ও হোয়াইট। এর সামনে ও পিছনে থাকবে ১২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির দাম শুরু হতে পারে ৪৯৯ ডলার (প্রায় ৩৬,৩০০ টাকা) থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন