আজ থেকে ভারতে শুরু হলো iPhone XR এর সেল, দাম ও অফার জানুন

অ্যাপল আজ ভারতে iPhone XR লঞ্চ করলো।এই ফোনের সেল আজ সন্ধ্যা 6 টা থেকে ই-কমার্স ওয়েবসাইট আমাজন, পেটিএম মল, ফ্লিপকার্ট এবং এয়ারটেল স্টোরে শুরু হবে।অনলাইন ছাড়াও অফলাইনে আইফোন XR বিক্রি হবে।ভারত ছাড়াও এই ফোন আজ অস্ট্রেলিয়া,অস্ট্রিয়া, বেলজিয়াম, কানাডা, চীন, ডেনমার্ক, ফিনল্যান্ড, ফ্রান্স, জার্মানি,হংকং, হাঙ্গেরি,আইসল্যান্ড, আয়ারল্যান্ড, ম্যান, ইতালি, জাপান, জার্সি, লাক্সেমবার্গ, মেক্সিকো, নেদারল্যান্ড, নিউজিল্যান্ড, নরওয়ে, পর্তুগাল, সৌদি আরব, সিঙ্গাপুর, স্পেন, সুইডেন, সুইজারল্যান্ড, তাইওয়ান-এ লঞ্চ হয়েছে।

iPhone XR ভারতে দাম :

আইফোন XR এর 64 জিবি ও 128 জিবি স্টোরেজ মডেলের দাম যথাক্রমে 76,900 টাকা ও 81,900 টাকা।একই ভাবে 256 জিবি স্টোরেজ মডেলের দাম 91,900 টাকা।এই ফোনটি কালো, হলুদ, সাদা, নীল, প্রবাল এবং লাল রঙে পাওয়া যাবে।আপনি যদি পেটিএম মল থেকে এই ফোনটি কেনেন তবে আপনাকে 7,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। আবার আপনি 14,999 টাকা ডাউনপেমেন্ট করে এয়ারটেল স্টোর থেকে ফোনটি কেনার সুযোগ পাবেন।এছাড়া ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কিনলে 16,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।একই সাথে নো কস্ট ইএমআই অফারও দেওয়া হচ্ছে।

iPhone XR ফিচার :

আইফোন XR 6.1 ইঞ্চি নচ এলসিডি স্ক্রিনের সাথে লঞ্চ হয়েছে যা ব্যাটারি সরক্ষন করতে সক্ষম। এর স্ক্রিন রেজল্যুশন হলো 1792×828 পিক্সেল।এই ফোনে Apple A12 বায়োনিক প্রসেসর ও 3 জিবি র‌্যাম দেওয়া হয়েছে।যা নিউরোল ইঞ্জিনের উপর কাজ করে এবং প্রসেসিং ক্ষমতা বাড়ায়।অন্যান্য ফোনের মতো কোম্পানি এই ফোনে 3D টাচ ফিচার দেয়নি।

পড়ুন : ডুয়াল রিয়ার ক্যামেরার সাথে Infinix Hot S3X লঞ্চ হলো, ভারতে দাম 9999 টাকা

ফটোগ্রাফির জন্য এই ফোনে f/1.8 অ্যাপারচার,ট্রু টোন ফ্ল্যাশের সাথে 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে।এছাড়া  f/1.8 অ্যাপারচার,রেটিনা ফ্ল্যাশের সাথে 7 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।এই ফোনে  2942mAh ব্যাটারি আছে। আইফোন XR ওয়ারলেস চার্জিং এবং IP67 রেটিংয়ের(ধুলো ও জল প্রতিরোধী)সাথে লঞ্চ হয়েছে।

Last Updated on