এই শর্তে ভারতীয়দের ৩,০০০ টাকা জেতার সুযোগ দিচ্ছে Apple

Apple অ্যাকাউন্টে টাকা বিনিয়োগ করলেই মিলবে নগদ ৩,০০০ টাকা! ভারতীয় গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে হাজির Apple

apple-is-offering-cashback-rs-3000-on-id-recharge-in-india

ভারতীয় গ্রাহকদের জন্য Apple নিয়ে এলো একটি দুর্দান্ত সুযোগ। এই সুযোগের সদ্ব্যবহার করে প্রতিটি Apple ইউজার সংস্থার কাছ থেকে পুরো ৩,০০০ টাকা আদায় করে নিতে পারবেন। এজন্য আগ্রহীদের শুধুমাত্র নিজস্ব অ্যাপল আইডি’তে (Apple ID) টাকা বিনিয়োগ করতে হবে। একমাত্র তখনই গ্রাহকেরা বিনামূল্যে ৩,০০০ টাকা জিতে নেওয়ার যোগ্য বিবেচিত হবেন।

Apple ID -তে অর্থ বিনিয়োগ করলেই মিলবে ২০ শতাংশ বোনাস

আজ্ঞে হ্যাঁ, আপনি যদি অ্যাপল (Apple) ডিভাইস ব্যবহারকারী হন তবে সংস্থার এই নতুন অফার আপনাকে লাভবান করতে পারে। একমাত্র ভারতীয় গ্রাহকেরা অ্যাপলের আলোচ্য অফারের সুযোগ গ্রহণ করতে পারবেন। অফার অনুযায়ী নিজের অ্যাপল আইডি’তে অর্থ বিনিয়োগ করলে গ্রাহকেরা গচ্ছিত অর্থের ২০ শতাংশ বোনাস হিসেবে পেয়ে যাবেন। সেক্ষেত্রে ১,০০০ টাকা বিনিয়োগ করলে তিনি সংস্থার তরফ থেকে ২০০ টাকা বোনাস পাচ্ছেন।

একইভাবে ৩,০০০ টাকা হিসেবে জিতে নিতে চাইলে আগ্রহীকে মোট ১৫,০০০ টাকা তার অ্যাপল অ্যাকাউন্টে জমা করতে হবে। এখানেও তিনি গচ্ছিত টাকার সঙ্গে ২০ শতাংশ বোনাস জিততে পারবেন। অফার অনুযায়ী এটিই সর্বোচ্চ পরিমাণ অর্থ যা Apple ভারতীয় গ্রাহকদের জেতার সুযোগ দিচ্ছে।

আসলে রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার নতুন নির্দেশিকা মেনে ডেভলপারদের Apple ID মারফত সরাসরি পেমেন্ট গ্রহণে উৎসাহিত করতেই অ্যাপল এই অফার প্রকাশ্যে এনেছে বলে মনে হচ্ছে। তাছাড়া গ্রাহকদের মনোযোগ আকর্ষণের ক্ষেত্রেও অফারটি অত্যন্ত কার্যকর হবে বলে আমাদের ধারণা।

নিজের Apple ID -তে অর্থ বিনিয়োগ করলেই ২০ শতাংশ বোনাস জেতার অফারটি এই মুহূর্তে ভারতীয় গ্রাহকদের জন্য উন্মুক্ত রয়েছে। অর্থাৎ অফারের ফায়দা উঠিয়ে ডিপোজিটের সঙ্গে ৩,০০০ টাকা জিতে নিতে চাইলে এখনই অ্যাপল অ্যাকাউন্টে ১৫,০০০ টাকা জমা করতে হবে। এক্ষেত্রে ইউপিআই (UPI), রুপে কার্ড (RuPay কার্ড), নেটব্যাঙ্কিং ও আন্তর্জাতিক ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে অর্থ জমা করা যাবে। এর মাধ্যমে তারা পরবর্তীকালে Disney+ Hotstar, Bumble, LinkedIn, Picsart, cult.fit, kiddopia জাতীয় প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন ক্রয় করতে পারবেন বলেও Apple তাদের একটি মেইলে জানিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020