iPhone 12 সিরিজের জন্য নতুন কেস আনলো Apple, দাম প্রায় ৫ হাজার টাকা

Apple launches new iPhone 12 cases Watch bands straps in India

গতকাল Apple ২০২১ সালের প্রথম বড়ো ইভেন্ট ‘Spring Loaded’-এ বেশ কয়েকটি অত্যাধুনিক ইলেকট্রনিক গ্যাজেট লঞ্চ করেছে, যার মধ্যে আছে একটি নতুন iPad Pro, রঙিন iMacs, পার্পেল iPhone 12 সিরিজ, AirTags সহ অ্যাপলের পডকাস্ট সাবস্ক্রিপশন সার্ভিস। এর সাথে iPhone 12 সিরিজের জন্য নতুন কভার কেস এবং Apple Watch- এর জন্য নতুন ওয়াচ স্ট্র্যাপও লঞ্চ করেছে জনপ্রিয় টেক কোম্পানিটি। এই নতুন কভার কেস এবং ওয়াচ স্ট্র্যাপগুলি ভারতেও পাওয়া যাবে।

অ্যাপেলের iPhone 12 সিরিজের জন্য নির্মিত এই নতুন সিলিকন কভার কেসগুলি MagSafe সহ অ্যামিথিস্ট (Amethyst), ক্যাপ্রি ব্লু (Capri Blue), ক্যান্টালুপ (Cantaloupe) এবং পিস্টাশিও (Pistachio)— এই চারটি নতুন রঙে উপলব্ধ হবে। iPhone 12 এবং iPhone 12 Pro-এর কভার কেসগুলি ৪,৯০০ টাকায় পাওয়া যাবে। এছাড়াও, iPhone 12 mini-র জন্য একটি ম্যাগসেফ ক্লিয়ার কেস এবং iPhone 12 Pro-এর জন্য একটি ম্যাগসেফ লেদার কেস লঞ্চ করা হয়েছে যেগুলির দাম যথাক্রমে ৪,৯০০ টাকা এবং ৫,৯০০ টাকা।

এই স্প্রিং লোডেড ইভেন্টে Apple Watch- এর জন্য লঞ্চ হওয়া রঙিন ওয়াচ স্ট্র্যাপগুলিও সমানভাবে আকর্ষণীয়। সোলো লুপ ওয়াচ স্ট্র্যাপটি এখন তিনটি নতুন রঙে পাওয়া যাবে, যেগুলি হল তমালিস ব্লু (Tamales Blue), পিস্টাশিও (Pistachio) এবং ক্যান্টালুপ (Cantaloupe)। এগুলির দাম ৩,৯০০ টাকা। ব্রেইডেড লুপগুলিও ইলেকট্রিক অরেঞ্জ (Electric Orange), পিঙ্ক পাঞ্চ (Pink Punch) এবং পিস্টাশিও (Pistachio)— এই তিনটি নতুন রঙে উপলব্ধ হবে, যার প্রত্যেকটির ভারতে দাম ৭,৯০০ টাকা।

Apple, Sports Band এর জন্য নতুন কালার অপশন নিয়ে এসেছে। স্পোর্টস ব্যান্ডগুলি এখন ম্যালার্ড গ্রিন (Mallard Green), ক্যান্টালুপ (Cantaloupe) এবং ক্যাপ্রি ব্লু (Capri Blue) রঙেও পাওয়া যাবে। অ্যাপল ওয়াচ স্পোর্টস ব্যান্ডের দাম ৩,৯০০ টাকা। স্পোর্ট লুপের ক্ষেত্রেও যুক্ত হয়েছে নতুন পাঁচটি কালার অপশন, যেগুলি হল সি সল্ট (Sea Salt), সানফ্লাওয়ার (Sunflower), অ্যাবিস (Abyss), অলিভ (Olive) এবং (প্রোডাক্ট)রেড ((Product)RED)। এটির দামও ৩,৯০০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন