লঞ্চ হতে চলেছে একগুচ্ছ নতুন প্রোডাক্ট, কিছুক্ষণের মধ্যে শুরু হচ্ছে Apple-র Spring Loaded event 2021

Apple Spring loaded event 2021 today watch Livestream expected products to launch

অবশেষে এসে উপস্থিত সেই বহু প্রতীক্ষিত দিন! আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। আজ, মঙ্গলবার ২০ এপ্রিল ভারতীয় সময় রাত সাড়ে দশটায় অনুষ্ঠিত হতে চলেছে Apple এর এই বছরের প্রথম সবচেয়ে বড়ো ইভেন্ট যার নাম ‘Spring Loaded event 2021’। iMac, iPad Pro, Apple Pencil, AirTags, AirPods- সহ একগুচ্ছ গ্যাজেট লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে আজকের এই ইভেন্টে।

কীভাবে লাইভ দেখবেন অ্যাপেল স্প্রিং লোডেড ইভেন্ট?

অ্যাপেলের ইউটিউব চ্যানেলের পাশাপাশি সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটেও এই অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার দেখা যাবে। নিচে দেওয়া লিঙ্ক থেকে আপনি এই ইভেন্টটি সরাসরি দেখতে পারেন।

কী কী গ্যাজেট লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে আজকের ‘Spring Loaded event 2021’ ইভেন্টে?

Cupertino জায়ান্ট অ্যাপেলের তরফ থেকে স্পষ্টভাবে কিছু না জানা গেলেও আশা করা হচ্ছে যে, বেশ কয়েকটি অত্যাধুনিক গ্যাজেট লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে মঙ্গলবারের এই ইভেন্টে। এর মধ্যে একটি হল নিউ আইপ্যাড প্রো, যাতে থাকবে নিউ জেনারেশনের আপডেটেড প্রসেসর এবং ডিসপ্লে টেকনোলজি। শোনা যাচ্ছে যে, ১২.৯ ইঞ্চি ভ্যারিয়েন্টটিতে এবার একটি মিনি-এলসিডি ডিসপ্লে থাকবে।

থার্ড জেনারেশনের Apple Pencil হল আরেকটি ডিভাইস যা আজ এই অনুষ্ঠানে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এতে অত্যাধুনিক সেন্সরও থাকবে। লিকস্টারদের মতে, এই ডিভাইসটি আজকের এই অ্যাপেল স্প্রিং ইভেন্টের বিশেষ চমক হতে চলেছে।

আপগ্রেডেড ভার্সানের নতুন আইম্যাকও লঞ্চ হতে পারে এই ইভেন্টে। মনে করা হচ্ছে, আগের তুলনায় অনেক বেশি ফিচার যুক্ত করা হতে পারে এই ডিভাইসটিতে, যেমন— বড়ো স্ক্রিন সাইজ, একাধিক কালার অপশন, নতুন প্রসেসর ইত্যাদি।

এছাড়াও এয়ারপড, এয়ারট্যাগ লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে আজকের ‘স্প্রিং লোডেড’ ইভেন্টে। অত্যাধুনিক প্রযুক্তির নতুন কোন্ কোন্ দিশা উন্মোচিত হতে চলেছে, তা দেখার জন্য আর মাত্র কয়েক ঘণ্টা অপেক্ষা করতে হবে বিশ্বব্যাপী গ্যাজেট প্রেমীদের।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন