Apple WWDC 2021: আজ আসছে iOS 15, iPadOS 15, macOS 12, watchOS 8 সহ নতুন MacBook Pro

apple-wwdc-2021-keynote-event-today-watch-live-tv-ios-15-ipados-15-macos-12-watchos-8-to-expected-launch

Apple আজ তাদের Worldwide Developer Conference 2021 (WWDC) এর আয়োজন করেছে। করোনা আবহে এই ইভেন্ট ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে। ভারতীয় সময় রাত ১০.৩০ মিনিট থেকে ইভেন্টটি শুরু হবে। এই ইভেন্টে আমরা iPhones, iPads, Apple Watch এবং Macbooks এর জন্য পরবর্তী প্রজন্মের অপারেটিং সিস্টেম লঞ্চ হতে দেখতে পারি।

Apple WWDC 2021 লাইভ কিভাবে দেখবেন

আগেই বলেছি অ্যাপল ওয়ার্ল্ড ওয়াইড ডেভলপার কনফারেন্স ২০২১ ভারতীয় সময় রাত ১০টা ৩০ মিনিট থেকে শুরু হবে। এই ইভেন্ট কোম্পানির ক্যালিফোর্নিয়ার ক্যাম্পাস থেকে টেলিকাস্ট করা হবে। আপনারা নিচে দেওয়া YouTube লিংক থেকে ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

Apple WWDC 2021 ইভেন্টে কি কি লঞ্চ হতে পারে

আমরা আশা করছি iPhone নির্মাতাটি এই ইভেন্টে তাদের বিভিন্ন অপারেটিং সিস্টেমের আপডেট ভার্সন সামনে আনবে। ফলে এই ইভেন্টে iOS 15, iPadOS 15, macOS 12, watchOS 8 এর ওপর থেকে পর্দা সরতে পারে। নতুন এই অপারেটিং সিস্টেমগুলি উন্নত প্রাইভেসি পলিসি সহ আসবে।

এছাড়াও এই ইভেন্টে Apple, ১৪ ইঞ্চি এবং ১৬ ইঞ্চি MacBook Pro মডেল লঞ্চ করতে পারে। এগুলি কোম্পানির নিজস্ব M1 চিপ সহ আসতে পারে। এছাড়াও থাকতে পারে ফ্ল্যাট-এজড ডিজাইন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.