৭,০০০ টাকা ডিসকাউন্টে Apple এর iPhone থেকে MacBook, Apple You & Croma Fest সেল ফের শুরু হল

apple-you-and-croma-fest-sale-starts-again-get-up-to-rs-7000-discount-on-iphone-macbook
Apple You & Croma Fest ফের ফেরত এল

নতুন স্মার্টফোন বা ল্যাপটপের মতো ডিভাইস কেনার সময় আমাদের মনে একাধিক প্রশ্নের উদয় হয়। অ্যাপলের (Apple) পণ্যের ক্ষেত্রেও এই ঘটনার ব্যতিক্রম হয়না। কিন্তু প্রশ্নের সদুত্তর না পাওয়ার ফলে এবং প্রোডাক্ট সম্পর্কে যথাযথ ধারণার অভাবে বহুক্ষেত্রেই আমরা বিভ্রান্ত হই এবং ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি। এর ফলে শুধু অনুশোচনা বাড়ে, যেন দাম দিয়ে জিনিসটা কেনাই উচিত হয়নি! আলোচ্য এই সমস্যার কথা মাথায় রেখে টাটা (Tata) গ্রুপের মালিকানাধীন ক্রোমা (Croma) কিছুদিন আগেই ‘Apple You & Croma Fest’ -এর আয়োজন করে, যেখানে অ্যাপল পণ্য কেনার সময় আপনি বিশেষজ্ঞের মতামত নিতে পারবেন। অচিরেই ক্রোমার এই উদ্যোগ রীতিমতো সাফল্যের মুখ দেখে। তাই ফেস্টের আরো একটি সংস্করণ নিয়ে তারা সম্প্রতি হাজির হয়েছে।

Apple You & Croma Fest ফের ফেরত এল

ক্রোমার এই বিশেষ ফেস্টটির সবথেকে বড় বৈশিষ্ট্যের কথা আমরা ইতিমধ্যেই জানিয়েছি। এখানে প্রোডাক্ট কেনার ক্ষেত্রে সঠিক মতামত দিয়ে সংস্থা ক্রেতাকে সাহায্য করবে। তবে শুধু এটুকুই নয়, উক্ত অ্যাপল ইউ & ক্রোমা ফেস্ট উপলক্ষ্যে ক্রোমা, অ্যাপল পণ্যের উপরে নজরকাড়া ছাড় দিচ্ছে। ক্রোমার দ্বারা আয়োজিত কেনাকাটার এই বিশেষ পর্বে অনলাইন ও অফলাইন উভয় পদ্ধতিতেই অংশগ্রহণে কোনো বাধা নেই।

Apple You & Croma Fest প্রচারাভিযানের পক্ষে বলতে গিয়ে ক্রোমা সংস্থার জনৈক কর্তা এর একাধিক লাভজনক দিকের কথা স্মরণ করিয়ে দিয়েছেন। তার বক্তব্য, এই মুহূর্তে দেশের ষাটেরও বেশী শহরে ক্রোমার বিক্রয়কেন্দ্র রয়েছে। আবার অনলাইনে croma.com থেকে পণ্যের কেনাকাটাতেও কোন অসুবিধে নেই। ফলে উভয় পদ্ধতিতে একই ছাদের নীচে অ্যাপলের সমস্ত পণ্য কেনার সুযোগ পেলে, ক্রেতারা তার দ্বারা লাভবান হবেন বৈকি!

Croma ও Apple এর যুগলবন্দী যে পণ্য খরিদ্দারির সময় ক্রেতাকে বাড়তি আশ্বাস দেবে, সেকথা আলাদা করে বলে বোঝাতে হয়না। কোন্ অফারের শরণাপন্ন হলে ক্রেতা সবথেকে বেশী লাভবান হবেন, কোন্ ডিভাইস কিনলে বাড়তি সুবিধা পাবেন, সেসবের সন্ধান নিয়ে আগামী ১লা আগস্ট পর্যন্ত ‘Apple You & Croma Fest’ অভিযান ক্রেতাদের দরবারে যাবে। সুতরাং খুব জলদি দুয়ারে অ্যাপল প্রোডাক্ট পেতে হলে ক্রেতাকে ক্রোমার শরণাপন্ন হতেই হবে। অবশ্য কেনাকাটার জন্য ক্রেতা ক্রোমার দুয়ারে পৌঁছে গেলেও (অফলাইন) কোন অসুবিধে নেই!

অ্যাপল ইউ অ্যান্ড ক্রোমা ফেস্টের দ্বিতীয় সেল উপলক্ষ্যে অ্যাপলের বিভিন্ন পণ্যের উপরে থাকছে ফাটাফাটি অফার। যেমন MacBook Air ডিভাইসের দাম শুরু হচ্ছে ৮৩,৯৯০ টাকা থেকে। ৩০,৯০০ টাকা থেকে শুরু হচ্ছে iPhone বিক্রি। উভয়ক্ষেত্রে ক্রেতারা ৭০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় ক্যাশব্যাক অফারের লাভ ওঠাতে পারবেন।

এছাড়া ব্যাঙ্ক অফার, ২৪ মাসের নো-কস্ট ইএমআই (EMI) বিকল্প সহ অর্থ পরিশোধের ব্যবস্থা থাকছে। যেখানে নতুন iPhone 12 ক্রেতা ১৬,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারেন! একইসাথে ছাত্র এবং শিক্ষকদের জন্য MacBook ডিভাইসের উপরে থাকছে ১০ শতাংশ অতিরিক্ত ছাড়।

সুতরাং নতুন Apple পণ্য কিনতে হলে দেরী না করে ১লা আগস্টের মধ্যেই Croma-র অনলাইন ও অফলাইন স্টোরে পৌঁছে যাওয়া বিচক্ষণের কাজ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020