Aprilia ঘোষণা করলো 2021 Tuono V4 মোটরসাইকেল রেঞ্জের দাম

Aprilia 2021 Tuono V4 price announced in UK

Aprilia এ বছরের শুরুতে ইন্টারন্যাশনাল মার্কেটে 2021 Tuono V4 রেঞ্জের ওপর থেকে পর্দা সরিয়েছিল। হাইপারনেকেড মোটরসাইকেলটি দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ – E5 ও Factory E5৷ সম্প্রতি এপ্রিলিয়া যুক্তরাজ্যে টুওনো ভি৪ রেঞ্জের দাম ঘোষণা করেছে।

টুওনো ভি৪ ই৫- এর দাম রাখা হয়েছে ১৫,৫০০ ইউরো (প্রায় ১৩,৫৯,৬৬৭ টাকা)৷ গ্লেসিয়ার হোয়াইট ও টারম্যাক গ্রে কালার অপশনের মধ্যে এটি বেছে নেওয়া যাবে। অন্যদিকে, টুওনো ভি৪ বাইকের হাই-এন্ড ভ্যারিয়েন্ট ফ্যাক্টরি ই৫ মূল্য ১৮,১০০ ইউরো (প্রায় ১৬,৪০,৬৬৫ টাকা) রাখা হয়েছে। এটি অবশ্য শুধুমাত্র কালো রঙে পাওয়া যাবে। ২০২১ টুওনো ভি৪ রেঞ্জ চলতি মাসের মধ্যেই যুক্তরাজ্যে সমস্ত ডিলারশিপে পৌঁছে যাবে বলে আশা করা যায়।

টুওনো ভি৪ রেঞ্চের ডিজাইন এপ্রিলিয়ার আরএস৬০০ দ্বারা অনুপ্রাণিত হয়েছে৷ তাই এতে ডাবল ফেয়ারিং দেখা যাবে। আবার আরও স্পেস এবং আরামদায়ক রাইডিং পজিশনের জন্য ফুয়েল ট্যাঙ্ক এবং টেল ফেয়ারিং পুননির্মাণ করা হয়েছে। ২০২১ টুওনো ভি৪ রেঞ্জের মোটরবাইকে ডিআরএল সহ এলইডি ট্রিপল হেডলাইট এবং ৫ ইঞ্চি টিএফটি ডিসপ্লে রয়েছে। এছাড়াও, ছটি রাইডিং মোডস, রাইড বাই ওয়্যার, ট্র্যাকশন কন্ট্রোল, এবং ক্রুজ কন্ট্রোল সহ এতে বিভিন্ন অত্যাধুনিক ফিচার পাওয়া যাবে।

2021 Tuono V4 রেঞ্জের দুটি ভ্যারিয়েন্টেই রয়েছে ১০৭৭ সিসি-র ফোর সিলিন্ডার ইউরো-৫ ইঞ্জিন যা ১৭২.৫ বিএইচপি শক্তি ও ১২১ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। বাইকে সাসপেনশনের দায়িত্ব সামলাবে ওহলিন্স (Ohlins) স্মার্ট ইসি ২.০ সেমি-অ্যাক্টিভ সাসপেনশন। আবার ব্রেকিংয়ের কার্য সম্পাদনার জন্য বাইকের সামনের দিকে ৩২০ মিমি ডুয়াল ডিস্ক ব্রেক ও পিছনে ২২০ মিমি সিঙ্গল ডিস্ক ব্রেক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন