Aprilia SR GT 125: স্কুটারেও অ্যাডভেঞ্চারের স্বাদ দিতে শীঘ্রই বাজারে আসছে নতুন টু-হুইলার

Aprilia SR GT 125 ভারতে কবে লঞ্চ হবে সে বিষয়ে এখনও কোনো তথ্য সামনে আসেনি

aprilia-sr-gt-125-adventure-scooter-unveiled-at-eicma-2021-auto-show

চলতি মাসের ১৬ তারিখ Aprilia SR 125 ও SR 160 স্কুটার দুটি নয়া অবতারে লঞ্চ হয়েছে। এবার EICMA 2021 বাইক প্রদর্শনী অনুষ্ঠানে SR সেগমেন্টে ফের নতুন একটি স্কুটারের উপর থেকে পর্দা সরালো ইতালিয়ান অটোমোবাইল সংস্থাটি। উন্মোচিত স্কুটারটি Aprilia SR GT 125 নামে বাজারে আসতে পারে। এটি অ্যাডভেঞ্চার স্কুটার হতে পারে এবং খুব শীঘ্রই বিশ্ববাজারে একে লঞ্চ করতে চলেছে Aprilia। আসুন এই আর্বান অ্যাডভেঞ্চার Aprilia SR GT 125 স্কুটারটির ফিচার ও ডিজাইন, ইঞ্জিন এবং দাম সম্পর্কে জেনে নিই।

Aprilia SR GT 125 : ফিচার ও ডিজাইন

অ্যাডভেঞ্চার টু-হুইলারের সাথে সামঞ্জস্য রেখেই এটির ডিজাইন করা হয়েছে। একাধিক রঙের ছোঁয়ায় স্কুটারটিকে শার্প ও কেতাদুরস্ত লুক দিয়েছে। এতে থাকতে পারে হাই-সেট, সিগনেচার ট্রাই-এলইডি হেডলাইট এবং একটি স্মোক্ড উইন্ডস্ক্রীন, এলইডি টেল লাইট, অল-এলইডি ইলুমিনেশন, একটি স্টার্ট-স্টপ সিস্টেম, ডুয়েল পার্পাস টায়ার, অ্যালয় হুইল, সামনে একটি ইউএসবি চার্জিং পয়েন্ট এবং একটি এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার।

এপ্রিলিয়া এসআর জিটি ১২৫ তিনটি রঙের বিকল্পে মিলতে পারে – এপ্রিলিয়া ব্ল্যাক, স্ট্রীট গ্ৰে ও ইনফিনিটি ব্লু। তবে আপনি যদি আরেকটু বেশি বাজেট বাড়িয়ে এর স্পোর্ট ভ্যারিয়েন্টটি কিনতে চান তবে পেয়ে যাবেন আরো চমকদার লুক। প্রিমিয়াম মডেলটিও তিনটি রঙের বিকল্পে আসতে পারে – স্ট্রীট গ্রে, রেড রেসওয়ে ও স্ট্রীট গোল্ড। এতে দেখা মিলতে পারে লাল রঙের অ্যালয় ও প্রিমিয়াম রেড স্টিচ্ড সিট কভার।

Aprilia SR GT 125 : ইঞ্জিন

এপ্রিলিয়া এসআর জিটি ১২৫ দুটি বিকল্পে দেখা মিলতে পারে, ১২৫ ও ২০০। প্রথমটির ১২৫ সিসি ইঞ্জিনটি থেকে পাওয়া যেতে পারে সর্বোচ্চ ১৫ পিএস শক্তি এবং ১২ এনএম টর্ক। অন্যদিকে এসআর জিটি ২০০ মডেলের ১৭৪ সিসি ইঞ্জিন থেকে মিলতে পারে ১৭.৬ পিএস শক্তি ও ১৬.৫ এনএম টর্ক। উল্লিখিত মডেল দুটির মাইলেজ হতে পারে যথাক্রমে লিটার প্রতি ৪০ কিমি ও ৩৮.৫ কিমি।

Aprilia SR GT 125 : দাম

Aprilia SR GT 125 ভারতে কবে লঞ্চ হবে সে বিষয়ে এখনও কোনো তথ্য সামনে আসেনি। তবে দামের বিষয়ে বললে SR 125 ও SR 160 এর মত এর মূল্য ১.১০ লাখ টাকার কাছাকাছি রাখা হতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।