স্টাইলিশ Aprilia SXR 125 ম্যাক্সি স্কুটারের বুকিং শুরু, দাম সহ যাবতীয় তথ্য জেনে নিন

aprilia-sxr-125-to-launch-in-india-soon-booking-starts

গত ডিসেম্বরের শেষলগ্নে Aprilia SXR 160 ম্যাক্সি স্কুটার লঞ্চ করে ঈষদুষ্ণ প্রতিক্রিয়া পাওয়ার পর এপ্রিলিয়ার মালিক সংস্থা পিয়াজিও (Piaggio) এর কম শক্তিশালী ভার্সন, Aprilia SXR 125 বাজারে আনার প্রস্তুতি শুরু করে দিল। মহারাষ্ট্রের পুনে জেলার বারামতি শহরে কোম্পানির প্রোডাকশন প্ল্যান্টে স্কুটারটিও উৎপাদন শুরু হয়ে গিয়েছে বলে পিয়াজিও দাবি করেছে। পাশাপাশি, এপ্রিলিয়া এসএক্সআর ১২৫ স্কুটারের বুকিং চালু করার কথাও ঘোষণা করা হয়েছে। এপ্রিলিয়ার ডিলারশিপ বা shop.apriliaindia.com -সাইট থেকে Aprilia SXR 125 প্রি-বুক করা যাবে। প্রি-বুকিংয়ের জন্য ক্রেতাকে ৫০০০ টাকা খরচ করতে হবে।

যারা Aprilia SXR 160 কিনতে চাইছেন কিন্তু দাম দেখে পিছুপা হচ্ছেন। তাদের জন্যই এই ম্যাক্সি স্কুটারটির কম পাওয়ারফুল ভার্সন SXR 125 এর আগমন ঘটছে। যদি স্টাইলের কথায় আসি, তাহলে এসএক্সআর ১৬০ এর মতো এপ্রিলিয়ার এসএক্সআর ১২৫ একইরকম ম্যাক্সি স্টাইলের ডিজাইন সহ আসবে। ম্যাক্সি স্কুটার লুককে আরও আকর্ষণীয় করে তোলার জন্য বডি প্যানেলে থাকবে এপ্রিলিয়ার সিগনেচার গ্রাফিক্স।

Aprilia SR 125 ও Vespa-র ১২৫ সিসি মডেলের মতো Aprilia SXR 125 ১২৪ সিসি, এয়ার কুল্ড ইঞ্জিনে চলবে। এই ইঞ্জিন ৯.৪ বিএইচপি শক্তি ও ৮.২ এনএম টর্ক উৎপাদন করতে সক্ষম। সাইকেল পার্টসের কথায় আসলে, এপ্রিলিয়া এসএক্সআর ১২৫ টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন ও রিয়ার হাইড্রোলিক শক অ্যাবজর্ভারের সঙ্গে আসবে। স্কুটারটির সামনে কম্বি ব্রেকিং সিস্টেম সহ ডিস্ক ব্রেক (২২০ মিমি) ও পেছনে ড্রাম ব্রেক (১৪০ মিমি) থাকবে।

আপকামিং Aprilia SXR 125 এর ফিচারের কথা বললে, এতে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার দেখা যাবে। এটি স্পিডোমিটার, ওডোমিটার, এবিএসের স্থিতি, ট্রিপ মিটার, ফুয়েল এফিসিয়েন্সি থেকে গুরুত্বপূর্ণ তথ্য পড়তে পারবে। সেইসঙ্গে স্কুটারটি বড়ো ও লম্বা সিট, ইউএসবি চার্জিং পোর্ট ও ব্লুটুথ কানেক্টিভিটি সহ আসবে।

এপ্রিলিয়া এসএক্সআর ১২৫ ম্যাট ব্ল্যাক, গ্লসি হোয়াইট, ম্যাট ব্লু, ও গ্লসি রেড কালার অপশনে পাওয়া যাবে। নয়া স্কুটারটির দাম আনুমানিক ৯৫ হাজার থেকে ১ লক্ষ টাকার মধ্যে হবে বলে অনুমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন