Aprilia SXR 125 ম্যাক্সি স্কুটারের দাম জেনে নিন! বুকিং চলছে

aprilia-sxr-160-scooter-india-price-leaked-ahead-of-launch

Aprilia SXR 160 ম্যাক্সি স্কুটারের তুলনায় পকেট ফ্রেন্ডলি ও কম শক্তিশালী ভার্সন Aprilia SXR 125 লঞ্চ করার কথা এপ্রিলিয়ার মালিক সংস্থা পিয়াজিও (Piaggio) সম্প্রতি ঘোষণা করেছে। ভারতে স্কুটারটির ওপর থেকে খুব তাড়াতাড়িই পর্দা উঠতে চলেছে। ইতিমধ্যেই ৫,০০০ টাকা পেমেন্ট করে এপ্রিলিয়ার ডিলারশিপ বা shop.apriliaindia.com -সাইট থেকে এপ্রিলিয়া এসএক্সআর ১২৫ এর বুকিং করা যাচ্ছে। লঞ্চের আগেই এবার অভ্যন্তরীণ সূত্র মারফত স্কুটারটির লঞ্চ প্রাইস সামনে চলে এল।

সূত্র জানাচ্ছে, ম্যাক্সি স্কুটার স্টাইলের এপ্রিলিয়া এসএক্সআর ১২৫ এর দাম হবে ১.১৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)। শক্তিশালী ভ্যারিয়েন্ট এপ্রিলিয়া এসএক্সআর ১২৫ এর এক্স-শোরুম দামের তুলনায় যা প্রায় ১২-১৩ হাজার টাকা কম। আবার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫ এর তুলনায় এসএক্সআর ১২৫ প্রায় ৩০,০০০ টাকা দামি। এপ্রিলিয়ার ওয়েবসাইট অনুসারে স্কুটারটি ম্যাট ব্ল্যাক, গ্লসি হোয়াইট, ম্যাট ব্লু, ও গ্লসি রেড কালার অপশনে পাওয়া যাবে।

Aprilia SR 125 ও Vespa-র সমস্ত ১২৫ সিসি মডেলের মতো Aprilia SXR 125 ১২৪ সিসি, এয়ার কুল্ড ইঞ্জিনে চলবে। এই ইঞ্জিন ৯.৪ বিএইচপি শক্তি ও ৮.২ এনএম টর্ক উৎপাদন করতে সক্ষম। এপ্রিলিয়া এসএক্সআর ১২৫ টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন ও রিয়ার হাইড্রোলিক শক অ্যাবজর্ভারের সঙ্গে আসবে। স্কুটারটির সামনে কম্বি ব্রেকিং সিস্টেম সহ ডিস্ক ব্রেক (২২০ মিমি) ও পেছনে ড্রাম ব্রেক (১৪০ মিমি) থাকবে।

আপকামিং Aprilia SXR 125 এর ফিচারের কথা বললে, এতে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার দেখা যাবে। এটি স্পিডোমিটার, ওডোমিটার, এবিএসের স্থিতি, ট্রিপ মিটার, ফুয়েল এফিসিয়েন্সি থেকে গুরুত্বপূর্ণ তথ্য পড়তে পারবে। সেইসঙ্গে বড়ো ও লম্বা সিট, ইউএসবি চার্জিং পোর্ট ও ব্লুটুথ কানেক্টিভিটি সহ স্কুটারটির আগমন ঘটবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷