ভারতে এল Asus ROG Phone 3 এর সস্তা ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট

samsung-galaxy-f41-specification-and-price-leaked-ahead-of-launch

গত আগস্টে ভারতে লঞ্চ হয়েছিল Asus ROG Phone 3। সেইসময় ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতে এসেছিল – ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। তবে এবার থেকে ভারতে আসুস আরওজি ফোন ৩ আরও একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। কোম্পানির তরফে আজ এই ফোনের ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। নতুন এই ভ্যারিয়েন্ট Flipkart Big Billion Days Sale এর সময় কেনা যাবে, যেটি শুরু হবে ১৬ অক্টোবর থেকে।

Asus ROG Phone 3 ভারতে দাম ও অফার

নতুন অপশন যুক্ত হওয়ায় আসুস আরওজি ফোন ৩ এখন তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা, ১২ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫২,৯৯৯ টাকা। আবার ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৫৭,৯৯৯ টাকা।

অফারের কথা বললে, ফোনটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের সময় বেশ কয়েকটি ব্যাংক অফারের সাথে কিনতে পারবেন। যেমন SBI কার্ডধারীরা ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন। আবার Bajaj FinServ, Flipkart কার্ডলেস ক্রেডিট কার্ড গ্রাহকরা ৩, ৬ বা ৯ মাসের নো কস্ট ইএমআই অপশনে ফোনটি কিনতে পারবে। নো কস্ট ইএমআই শুরু হবে ৫,৫৫৬ টাকা থেকে।

Asus ROG Phone 3 স্পেসিফিকেশন

আসুস আরওজি ফোন ৩, ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লের সাথে এসেছে। এতে ১০ বিট এইচডি ১০ প্লাস সাপোর্ট করে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এতে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৬ প্রোটেকশন আছে। আবার এখানে ৩.১ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। গ্রাফিক্সের জন্য এই ফোনে পাবেন ৬৫০ জিপিইউ। উন্নত গেমিং অ্যাক্সপেরিয়েন্স দিতে এতে গেমকুল ৩ কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।

সিকিউরিটির জন্য এখানে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। এতে পাবেন ডুয়েল ফ্রন্ট ফেসিং স্টেরিও স্পিকার। আসুস আরওজি ফোন ৩, ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। ফোনটিতে ৩০ ওয়াটের হাইপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট আছে। এতে পাওয়া যাবে উন্নত পাওয়ার সেভিং টেকনোলজি। এই স্মার্টফোনে আপনারা রিপাবলিক অফ গেমার্সের গেমিং ফিচার পেয়ে যাবেন, যেমন- রিফ্রেশ রেট কন্ট্রোল, পারফরম্যান্স লাইটিং, এবং অরা বুস্ট।