আজ প্রথমবার কেনা যাবে Asus ROG Phone 3 এর ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট

Asus ROG Phone 3 এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুপুর ১২ টায় Flipkart থেকে কিনতে পারবেন।

Asus ROG Phone 3
Asus ROG Phone 3 12GB RAM Variant to Go on Sale

আজ প্রথমবার ভারতে কেনা যাবে Asus ROG Phone 3 এর ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট। এই গেমিং ফোনটি কয়েকমাস আগেই ভারতে এসেছিল। যদিও এতদিন ফোনটির কেবল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সেলের জন্য উপলব্ধ ছিল। যার দাম ৪৯,৯৯৯ টাকা। তবে আজ আপনি আসুস আরওজি ফোন ৩ ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুপুর ১২ টায় Flipkart থেকে কিনতে পারবেন। এই ভ্যারিয়েন্টের দাম ৫৭,৯৯৯ টাকা।

আজ আপনি Asus ROG Phone 3 ফোন কিনলে আকর্ষণীয় অফারের ফায়দাও নিতে পারবেন। যেমন এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। ৭৫ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে UPI ও RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। ১২ জিবি ভ্যারিয়েন্টের নো কস্ট ইএমআই শুরু হয়েছে ৬,৪৪৫ টাকা থেকে।

Asus ROG Phone 3 স্পেসিফিকেশন:

এই গেমিং স্মার্টফোনে আছে ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এতে ১০ বিট এইচডি ১০ প্লাস সাপোর্ট করে। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৬ প্রোটেকশন আছে। পারফরম্যান্সের কথা বললে এই ফোনে ৩.১ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর দেওয়া হয়েছে। গ্রাফিক্সের জন্য আছে ৬৫০ জিপিইউ।এতে গেমকুল ৩ কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য এখানে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। এতে পাবেন ডুয়েল ফ্রন্ট ফেসিং স্টেরিও স্পিকার।

আসুস আরওজি ফোন ৩ একটি বিশাল বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যেখানে ৩০ ওয়াটের হাইপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট আছে। এতে পাওয়া যাবে উন্নত পাওয়ার সেভিং টেকনোলজি। এই স্মার্টফোনে আপনারা রিপাবলিক অফ গেমার্সের গেমিং ফিচার পেয়ে যাবেন, যেমন- রিফ্রেশ রেট কন্ট্রোল, পারফরম্যান্স লাইটিং, এবং অরা বুস্ট।