বিনামূল্যে জিতে নিন Asus ROG Phone 3, কেবল জবাব দিন ধাঁধার

asus-rog-phone-3-crack-the-code-puzzle-game-on-flipkart-win-the-smartphone-for-free

তাইওয়ানের কোম্পানি Asus তাদের সদ্য লঞ্চ হওয়া Rog Phone 3 এর জন্য প্রমোশনাল অফার নিয়ে এল। কোম্পানি ‘Crack the code’ পাজল (ধাঁধা) গেম নিয়ে এসেছে। যেখানে অংশগ্রহণ করে আপনি নতুন আসুস আরওজি ফোন ৩ জিততে পারবেন। আপনি এই গেমটি Flipkart এ খেলতে পারবেন। প্রত্যেকটি পাজল সমাধান করলে Asus ROG Phone 3 কেনার সুযোগ পাবেন।

আসুসের তরফে জানানো হয়েছে, তারা আরও তিনটি পাজল ইউজারদের জন্য আনবে। এই বিষয়ে সমস্ত আপডেট পেতে ইউজারদের Asus ROG India Twitter page ফলো করার আবেদন করা করা হয়েছে। জানিয়ে রাখি ভারতে এই ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। যাদের দাম যথাক্রমে ৪৯,৯৯৯ টাকা ও ৫৭,৯৯৯ টাকা। এই ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। এর সেল শুরু হবে ৬ আগস্ট।

Asus ROG Phone 3 স্পেসিফিকেশন:

আসুস আরওজি ফোন ৩ গেমিং স্মার্টফোনে আছে ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এতে ১০ বিট এইচডি ১০ প্লাস সাপোর্ট করে। এই ডিসপ্লে রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৬ প্রোটেকশন আছে। পারফরম্যান্সের কথা বললে এই ফোনে ৩.১ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর দেওয়া হয়েছে। গ্রাফিক্সের জন্য আছে ৬৫০ জিপিইউ।এতে গেমকুল ৩ কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।

আপনারা এই স্মার্টফোনে তিনটি র‌্যামের বিকল্প পাবেন (ভারতের জন্য ২টি)- ৮ জিবি, ১২ জিবি ও ১৬ জিবি ( LPDDR5)। এছাড়া আছে দুটি ইন্টারনাল স্টোরেজ অপশন- ২৫৬ জিবি ও ৫১২ জিবি (UFS3.1)। তবে ভারতে ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ বিকল্প উপলব্ধ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবেনা। সিকিউরিটির জন্য এখানে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। এতে পাবেন ডুয়েল ফ্রন্ট ফেসিং স্টেরিও স্পিকার।

এই স্মার্টফোন একটি বিশাল বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যেখানে ৩০ ওয়াটের হাইপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট আছে। এতে পাওয়া যাবে উন্নত পাওয়ার সেভিং টেকনোলজি। এই স্মার্টফোনে আপনারা রিপাবলিক অফ গেমার্সের গেমিং ফিচার পেয়ে যাবেন, যেমন- রিফ্রেশ রেট কন্ট্রোল, পারফরম্যান্স লাইটিং, এবং অরা বুস্ট।

ক্যামেরার কথা বলতে গেলে এই স্মার্টফোনের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই রিয়ার ক্যামেরার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সোনি আইএমএক্স ৬৮৬ ওয়াইড সেন্সর। এই ক্যামেরার অ্যাপারচার এফ/১.৮। আবার সেকেন্ডারি ক্যামেরা ১২৫ ডিগ্ৰী ফিল্ড অফ ভিউ এর সাথে ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা। তৃতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ফোনের সামনে এফ/২.০ অ্যাপারচার সহ ২৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই স্মার্টফোনের ক্যামেরা ৩০এফপিএস এ ৮কে রেজুলেশনের ভিডিও রেকর্ড করতে পারে। অপারেটিং সিস্টেমের কথা বললে আসুস আরওজি ফোন ৩ তে পাবেন অ্যান্ড্রয়েড ১০। এই ফোনের ওজন ২৪০ গ্রাম।