Asus ROG Phone 3 এর দামে পতন, এখন ১০ হাজার টাকা পর্যন্ত সস্তায় কিনুন

Asus ROG Phone 3 price cut in India by up to rs 10000

গত মাসে ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে Asus ROG Phone 5। তবে নতুন ফোন আসতেই, পুরোনো মডেলের দাম কমানোর পথে হাঁটল তাইওয়ানের কোম্পানিটি। আজ্ঞে হ্যাঁ! Asus ROG Phone 3 এখন ভারতে ১০,০০০ টাকা পর্যন্ত সস্তায় পাওয়া যাবে। আসুস এই ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কমিয়েছে। উল্লেখ্য, আসুস আরওজি ফোন ৩ গত বছর জুলাই-এ বাজারে এসেছিল। এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

Asus ROG Phone 3 এর নতুন দাম

আসুস আরওজি ফোন ৩ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের নতুন মূল্য হয়েছে ৪১,৯৯৯ টাকা। লঞ্চের সময় এই ভ্যারিয়েন্টের দাম ছিল ৪৯,৯৯৯ টাকা। এরপর গত অক্টোবরে এর দাম কমিয়ে ৪৫,৯৯৯ টাকা করা হয়।

অন্যদিকে ফোনটির ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১০,০০০ টাকা কমিয়ে ৪৫,৯৯৯ টাকা করা হয়েছে।

Asus ROG Phone 3 এর স্পেসিফিকেশন

আসুস আরওজি ফোন ৩ তে আছে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৬ সহ ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ( ১০৮০ x ২৩৪০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এর ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৬৫০ জিপিইউ।

Asus ROG Phone 3 এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল সোনি আইএমএক্স ৬৮৬ ওয়াইড সেন্সর, ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এতে ২৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যেখানে ৩০ ওয়াটের হাইপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এই ফোনে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন