গেমিং ফোন খুঁজছেন? আসছে Asus ROG Phone 4/5

asus-rog-phone-4-5-spotted-on-tenaa-with-full-specifications

গেমিং স্মার্টফোন হিসাবে Asus ROG এর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। গতবছর কোম্পানি প্রিমিয়াম ফিচার সহ Asus ROG Phone 3 লঞ্চ করেছিল। স্বাভাবিকভাবেই এই বছর এর আপগ্রেড ভার্সন আনা হবে। সেক্ষেত্রে এই ফোনটির নাম হতে পারে Asus ROG Phone 4/5। ইতিমধ্যেই ফোনটি NCC, 3C সার্টিফিকেশন লাভ করেছে। এবার আসুস আরওজি ফোন ৪/৫ কে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গেল। যেখান থেকে ফোনটির স্পেসিফিকেশন সামনে এসেছে।

Asus ROG Phone 4/5 কে দেখা গেল TENAA সার্টিফিকেশন সাইটে

টিনা তে আসুস আরওজি ফোন ৪/৫ কে Asus_I005DA মডেল নম্বর সহ দেখা গেছে। এখান থেকে জানা গেছে ফোনটি ৬.৭৮ ইঞ্চি ডিসপ্লে সহ আসবে। এর রিফ্রেশ রেট হতে পারে ১৪৪ হার্টজ। আবার এতে এইচডিআর ১০ সাপোর্ট করবে। আবার এই ফোনে ৫,৯৬০ এমএএইচ ব্যাটারি থাকবে। যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ZEN ইউআই অপারেটিং সিস্টেম সহ আসবে। ফোনটির ডাইমেনশন হবে ১৭২.৮৩ ×৭৭.২ × ১০.২ মিমি। বলার অপেক্ষা রাখেনা ফোনটি 5G কানেক্টিভিটি সহ আসবে।

এর আগে জানা গিয়েছিল Asus ROG Phone 4/5 ফোনটি ৮ জিবি র‌্যাম (বেস মডেল), স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ লঞ্চ হবে। আবার এর পিছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হতে পারে। গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ১,০৮১ পয়েন্ট ও মাল্টি-কোর টেস্টে ৩,৫৮৪ পয়েন্ট স্কোর করেছিল।