মার্চে ভারতে আসছে Asus ROG Phone 5, থাকবে ১৬ জিবি পর্যন্ত র‌্যাম

asus-rog-phone-5-india-launch-tipped-in-march-expected-specifications

তাইওয়ানের কোম্পানি Asus শীঘ্রই তাদের নতুন গেমিং ফোন ROG Phone 5 লঞ্চ করতে চলেছে। বেঞ্চমার্ক সাইট, গিকবেঞ্চ ও একাধিক সার্টিফিকেশন সাইটে ইতিমধ্যেই ফোনটিকে দেখা গেছে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৬,০০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি ও ১৬ জিবি পর্যন্ত র‌্যাম থাকতে পারে। যদিও কোম্পানির তরফে এখনও আরওজি ফোন ৫ এর লঞ্চ ডেট জানায়নি। তবে আজ একজন টিপ্সটার দাবি করেছেন, এই ফোনটি মার্চে ভারতে আসছে।

টিপস্টার Mukul Sharma আজ একটি টুইট করে জানিয়েছেন, Asus ROG Phone 5 এর লঞ্চ আসন্ন। এমনকি শেষ মুহূর্তেও কোনো ভাবে এর লঞ্চ পিছবার সম্ভাবনা নেই। টিপস্টারের আরও দাবি এই ফোনটি মার্চে ভারতে লঞ্চ হবে। যদিও তিনি ফোনটির স্পেসিফিকেশনের ব্যাপারে কিছু জানাননি।

তবে কিছুদিন আগেই ASUS_I005DA মডেল নম্বরের আসুস আরওজি ফোন ৫ কে চীনের 3C, TENAA সার্টিফিকেশন ও গিকবেঞ্চে দেখা গিয়েছিল। সেখান থেকে জানা গিয়েছিল এই ফোনে ৬.৭৮ ইঞ্চি ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ বা তার বেশি। আবার এই ফোনে পাওয়া যাবে ফাইভ-জি কানেক্টিভিটি ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা। ফোনটি ৬,০০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি সহ আসবে।

আবার Asus ROG Phone 5 হতে পারে প্রথম গেমিং ফোন যেখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়া এতে কোয়াড-বায়ার প্রযুক্তির সাথে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। ফোনটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন