অপেক্ষার অবসান, ১০ মার্চ লঞ্চ হচ্ছে Asus ROG Phone 5, থাকবে নজরকাড়া ফিচার

asus-rog-phone-5-launch-date-set-on-10-march-expected-price-specifications.jpg

আগামী ১০ মার্চ গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে Asus ROG Phone 5। যদিও তার আগের দিন অর্থাৎ ৯ মার্চ মার্কিন যুক্তরাষ্ট্রে পা রাখবে এই গেমিং ফোনটি। আজ Asus Rog এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটির লঞ্চ ডেট জানানো হয়েছে। জানিয়ে রাখি ভারতেও আসুস আরওজি ফোন ৫ মার্চে আসবে বলে কয়েকদিন আগে একজন টিপ্সটার জানিয়েছিলেন। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে বলে অনুমান করা হচ্ছে। এছাড়াও Asus ROG Phone 5 গেমিং ফোনটি ৬,০০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি ও ১৬ জিবি পর্যন্ত র‌্যাম সহ আসতে পারে।

Asus ROG Phone 5 এর লঞ্চ ডেট ১০ মার্চ

Asus Rog এর অফিসিয়াল ওয়েবসাইটে Asus ROG Phone 5 ফোনটির তাইপেই, বার্লিন ও নিউ ইয়ার্ক এর লঞ্চ ডেট জানানো হয়েছে। শুধু তাই নয়, লঞ্চ ইভেন্টের জন্য কাউন্টডাউনও শুরু হয়েছে এই ওয়েবসাইটে, যেখানে দেখা যাচ্ছে ফোনটি লঞ্চ হতে আর ১৯ দিন ৫ ঘন্টা বাকি (প্রতিবেদনটি লেখার সময়)। এছাড়াও ক্যালেন্ডারে ১০ মার্চ তারিখটি নোট করে রাখতে বলা হয়েছে।

ছবি ক্রেডিট – ROG gaming phone/Weibo

আবার কোম্পানির উইবো অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে ইঙ্গিত দেওয়া হয়েছে, Asus ROG Phone 5 শক্তিশালী গ্লাস প্রটেকশনের সাথে আসবে। এই গ্লাস ডিসপ্লের ওপর ব্যবহার করা হবে। মনে হচ্ছে এই গ্লাস এখনও পর্যন্ত সবচেয়ে শক্তিশালী কর্নিং গরিলা গ্লাস ভিক্টস হতে পারে।

Asus ROG Phone 5 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারদের দাবি অনুযায়ী, এই ফোনের মডেল নম্বর হবে ASUS_I005DA । এই মডেল নম্বর কে আমরা ইতিমধ্যেই চীনের 3C, TENAA সার্টিফিকেশন ও গিকবেঞ্চে দেখতে পেয়েছি। সেখান থেকে প্রাপ্ত তথ্য গুলি মেলালে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকতে পারে। আবার ফোনটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম, ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ ও অ্যান্ড্রয়েড ১১ অপেরাটিং সিস্টেম সহ আসবে।

এছাড়াও Asus ROG Phone 5 ফোনে থাকবে ৬.৭৮ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ বা তার বেশি। আবার এই ফোনে পাওয়া যাবে ফাইভ-জি কানেক্টিভিটি ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা। ফোনটি ৬,০০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি সহ আসবে। এতে কোয়াড-বায়ার প্রযুক্তির সাথে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন