Asus ROG Phone 5 এর সস্তা ভ্যারিয়েন্ট নিয়ে জল্পনা তুঙ্গে, থাকবে টেনসেন্টের লোগো

asus-rog-phone-5-new-model-spotted-on-tenaa-asus_i005db

তাইওয়ানের কোম্পানি Asus তাদের নতুন গেমিং ফোন ROG Phone 5 লঞ্চের জন্য তোড়জোড় শুরু করেছে। ASUS_I005DA মডেল নম্বরের এই ফোনটিকে ইতিমধ্যেই বেঞ্চমার্ক সাইট, গিকবেঞ্চ ও চীনের সার্টিফিকেশন সাইট TENAA তে দেখা গেছে। তবে এই ফোনটির একটি সস্তা ভ্যারিয়েন্টও আসবে বলে এবার জল্পনা শুরু হল। আসলে TENAA তে Asus ROG Phone 5 এর আরেকটি ভ্যারিয়েন্টকে দেখা গেছে, যার মডেল নম্বর ASUS_I005DB।

এই নতুন ভ্যারিয়েন্টের ডিজাইনও আগের ভ্যারিয়েন্ট থেকে আলাদা। নতুন ভ্যারিয়েন্টে আমরা ফোনটির পিছনে RGB-lit LED ROG লোগো এবং Tencent Games এর লোগো দেখতে পেয়েছি। অনুমান করা হচ্ছে এই ভ্যারিয়েন্ট গ্লোবাল মার্কেটে পাওয়া যাবে এবং এর দামও প্রথম ভ্যারিয়েন্টের থেকে আলাদা হবে।

এছাড়াও টিনা থেকে জানা গেছে, ASUS_I005DB ফোনটির রিয়ার প্যানেল কার্ভড এজ ডিজাইন সহ আসবে। আবার এতে এলইডি ফ্ল্যাশ সহ হরাইজন্টাল ক্যামেরা মডিউল থাকবে। শুধু তাই নয় এই ফোনে একটি সেকেন্ডারি ডিসপ্লেও থাকতে পারে, যার সাইজ হবে ১.৯৫ ইঞ্চি। আবার ফোনটির ডাইমেনশন হবে ১৭২.৮৩৪ x ৭৭.২৫২ x ১০.২৯মিমি।

ASUS_I005DB এর অন্যান্য ফিচারের কথা বললে এর সামনে ৬.৭৮ ইঞ্চি ওলেড ডিসপ্লে থাকতে পারে। ফোনটিতে ৬,০০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি দেওয়া হতে পারে। আবার এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনটি Black Shark 4 (PRS-A0) কে টেক্কা দেওয়ার জন্য আনা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন