Asus ROG Phone 5S আসছে সবচেয়ে শক্তিশালী অ্যান্ড্রয়েড প্রসেসর Snapdragon 888+ সহ, জেনে নিন অন্যান্য ফিচার

Asus ROG Phone 5S retail listing specifications leaked Snapdragon 888 plus soc launch soon
Asus Rog Phone 5S এর রিটেলার লিস্টিংয়ের ছবি ফাঁস

গত এপ্রিলে হাই-প্রোফাইল গেমিং স্মার্টফোন Rog Phone 5 লঞ্চ করেছিল Asus। এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ অনেক নজরকাড়া ফিচার। তবে সাম্প্রতিক রিপোর্ট বলছে Asus, Rog Phone 5-এর স্পেসিফিকেশন আপডেট করে নতুন ভ্যারিয়েন্টে আনতে চলেছে। নয়া ভ্যারিয়েন্টে থাকছে আরও শক্তিশালী প্রসেসর। রিটেলার লিস্টিংয়ের ইঙ্গিত, Asus Rog Phone 5S নামে আসছে এই নতুন ভ্যারিয়েন্ট।

Asus Rog Phone 5S এর রিটেলার লিস্টিংয়ের ছবি ফাঁস

আজ টিপস্টার মুকুল শর্মা একটি ছবি টুইট করেছেন। যেটি এক রিটেলার লিস্টিংয়ের স্ক্রিনশট বলে মনে হচ্ছে। ছবিটি আসুস আরওজি ৫এস ফোনের কয়েকটি গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন সামনে এনেছে।

Asus Rog Phone 5S স্পেসিফিকেশন

টিপস্টারের দাবি, আসুস আরওজি ফোন ৫এস ওলেড প্যানেল সহযোগে আসবে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ এর ওভারক্লকড ভার্সন, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকছে, যার সঙ্গে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Asus Rog Phone 5S‌ ফোনটি ১৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৮ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে। এছাড়া ডিভাইসটির ব্যাপারে আর কোনও তথ্য পাওয়া যায়নি। তবে মনে হচ্ছে ফোনটির বাকি স্পেসিফিকেশন Asus Rog Phone 5 এর মতো হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷