ভারতে বিক্রি শুরু হল Asus Zenbook Pro Duo 15 OLED ল্যাপটপের, রয়েছে Intel Core i9 প্রসেসর

asus-zenbook-pro-duo-15-oled-laptop-goes-on-sale-in-india

গত এপ্রিলে ভারতে লঞ্চ হয়েছিল Asus Zenbook Pro Duo 15 OLED (আসুস জেনবুক প্রো ডিও ১৫ ওলেড)। সেইসময় ল্যাপটপটির সেলের তারিখ বা লভ্যতা সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে সম্প্রতি Asus ঘোষণা করেছে, এই সপ্তাহ থেকেই Zenbook Pro Duo 15 OLED ভারতে কেনা যাবে। ফ্ল্যাগশিপ রেঞ্জে আসা এই ল্যাপটপে আছে ১৫.৬ ইঞ্চি ওলেড ডিসপ্লে, Intel Core i9-10980HK প্রসেসর, ১৪.১ ইঞ্চি টিল্টিং স্ক্রিনপ্যাড প্লাস সেকেন্ডারি ডিসপ্লে। আসুন এই ল্যাপটপের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Asus Zenbook Pro Duo 15 OLED এর দাম ও লভ্যতা

আসুস জেনবুক প্রো ডিও ১৫ ওলেড এর Intel Core i7-10870H প্রসেসর ভ্যারিয়েন্টের দাম ২,৩৯,৯৯০ টাকা। আবার এর Core i9-10980HK ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,৭৯,৯৯০ টাকা।

ল্যাপটপটি আজ থেকেই Amazon, Flipkart, Vijay Sales, Croma, Reliance Digital, এবং Asus India স্টোর কেনা যাবে।

ASUS Zenbook Pro Duo 15 OLED স্পেসিফিকেশন :

আসুস জেনবুক প্রো ডিও ১৫ ওলেড ল্যাপটপে আছে ১৫ ইঞ্চির মূল ডিসপ্লে ও ১৪.১ ইঞ্চি টিল্টিং স্ক্রিনপ্যাড প্লাস সেকেন্ডারি ডিসপ্লে। প্রাইমারি ডিসপ্লে 4K রেজোলিউশন (৩৮৪০x১১০০ পিক্সেল), ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউইং অ্যাঙ্গেল, ৪৪০ নিটস ব্রাইটনেস অফার করবে। আবার এই ডিসপ্লে PANTONE, VESA DisplayHDR 500 True Black সার্টিফিকেশন প্রাপ্ত। ল্যাপটপের স্ক্রিনপ্যাডটিকে ৯.৫ ডিগ্রি অব্দি কাতও করা যাবে।

দুর্দান্ত পারফরম্যান্সের জন্য এতে Intel Core i7-10870H/Core i9-10980HK প্রসেসর ও এনভিডিয়ারের RTX 3070 গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। আবার এটি ৩২ জিবি পর্যন্ত DDR4 র‌্যাম ও ১ টিবি পিসিআইই ৩.০ এসএসডি সহ পাওয়া যাবে।

কানেক্টিভিটির জন্য এই ল্যাপটপে পাওয়া যাবে দুটি থান্ডারবোল্ট ৩ ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি ইউএসবি ৩.২ জেনারেশন ২ টাইপ-এ পোর্ট ও এইচডিএমআই ২.১ পোর্ট, ওয়াই-ফাই ৬ সাপোর্ট, ব্লুটুথ ভি৫.০। ল্যাপটপটি ৯২ ওয়াট আওয়ার ক্যাপাসিটিযুক্ত ব্যাটারি সহ এসেছে, যা একবার চার্জে ২০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.