5000mAh ব্যাটারি ও 48MP ক্যামেরার সাথে আসছে Asus ZenFone 6

গ্যাজেট কোম্পানি আসুস তাদের পরবর্তী ফোন, Asus ZenFone 6 লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করলো। সম্প্রতি কোম্পানি টুইটারে এই ফোনের একটি টিজার পোস্ট করেছে। টিজারের পাশাপাশি আসুস ওয়ানপ্লাসের নতুন ফ্ল্যাগশিপ ফোন ওয়ানপ্লাস 7 ও ওয়ানপ্লাস 7 প্রো কে নিয়ে মজাও করেছে। আপনাকে জানিয়ে রাখি আসুস জেনফোন 6 ফোনটি 16 মে স্পেনে আয়োজিত একটি ইভেন্টে লঞ্চ করা হবে।

কোম্পানি এও জানিয়েছে Asus ZenFone 6 ফোনে হেডফোন জ্যাক দেওয়া হবে। টিজার অনুযায়ী এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। যার একটি 48 মেগাপিক্সেল এবং অন্যটি 13 মেগাপিক্সেল হবে। এই ফোনে 5000 এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে।

Asus Zenfone 6 কোয়ালকমের নতুন প্রসেসর স্ন্যাপড্রাগন 855 চিপসেটের সাথে লঞ্চ করা হবে। এই ফোনে থাকবে ডুয়াল ক্যামেরা ও ডুয়াল সিম স্লট। এই ক্যামেরাগুলি উলম্ব ভাবে থাকবে এবং তাদের নিচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ফোনটি ডুয়াল স্লাইডার ডিজাইনের সাথে লঞ্চ করা হতে পারে। এছাড়াও Zenfone 5Z এর মতো এই ফোনেও 18 ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

এর আগে এই ফোনের স্পেসিফিকেশন ইন্টারনেটে লিক হয়েছিল।লিক হওয়া তথ্য অনুযায়ী ফোনটিতে নচের বদলে এজ টু এজ ডিসপ্লে দেওয়া হবে। যার রেজ্যুলেশন হবে 1080 x 2340 পিক্সেল।Zenfone 6 ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেম থাকবে। এই ফোনে 6 জিবি র‌্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : 64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসছে Samsung Galaxy Note 10

Last Updated on