অবিশ্বাস্য দামে পাওয়া যাচ্ছে Asus এর ফোন, দাম শুরু ৬,৪৯৯ টাকা থেকে

  

গত ৪ অক্টোবর শেষ হয়েছে Flipkart বিগ বিলিয়ন ডেজ সেল। যেখানে স্মার্টফোন ছাড়াও অন্যান্য প্রোডাক্ট অনেক কম দামে বিক্রি হয়েছে। তবে যারা এই সেল মিস করে গেছেন তাদের মন খারাপ করার কোনো প্রয়োজন নেই। কারণ ফ্লিপকার্টে আসুসের স্মার্টফোন বিগ বিলিয়ন ডেজ সেলে যে দামে বিক্রি হয়েছিল সেই দামেই আবার পাওয়া যাচ্ছে। আপনি ৪,০০০ টাকা ছাড়ে আসুসের বিভিন্ন স্মার্টফোন কিনতে পারবেন। এই সুযোগ পাওয়া যাবে ৭ অক্টোবর থেকে ৯ অক্টোবর পর্যন্ত। আসুন দেখে নেই কোন ফোনে কত ছাড় পাওয়া যাচ্ছে।

Asus 6z :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

এই ফোনের ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ৩১,৯৯৯ টাকা, ৩৪,৯৯৯ টাকা এবং ৩৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট সেলে আসুস ৬ জেড এর তিনটি ভ্যারিয়েন্ট যথাক্রমে ২৭,৯৯৯ টাকা, ৩০,৯৯৯ টাকা এবং ৩৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Asus 5Z :

এই সেলে আসুস ৫ জেড ফোনটি ৬,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এর ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম হবে যথাক্রমে ১৬,৯৯৯ টাকা, ১৮,৯৯৯ টাকা এবং ২১,৯৯৯ টাকা।

Asus Max Pro M1:

এই ফোনটির ৩ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ৯৯৯৯ টাকা। তবে এই সেলে ৭,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার ৬ জিবি ভ্যারিয়েন্ট ১১,৪৯৯ টাকায় বিক্রি হবে।

Asus Max M2 :

এই ফোনটির ৩ জিবি ও ৪ জিবি ভ্যারিয়েন্ট ১,০০০ টাকা কমে যথাক্রমে ৬,৯৯৯ টাকা ও ৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

Asus Max M1 :

আসুস ম্যাক্স এম ১ এর ৩ জিবি ভ্যারিয়েন্ট ৬,৯৯৯ টাকার বদলে পাবেন ৬,৪৯৯ টাকায়।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন