স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসরের সবচেয়ে সস্তা ফোন হবে Asus Zenfone 7

@rquandt আজ একটি টুইট করে Asus Zenfone 7 ফোনের দাম জানিয়েছেন।

asus-zenfone-7-could-be-cheapest-flagship-phone-with-snapdragon-865-plus-soc

গতবছর চমৎকার ফিচারের সাথে লঞ্চ হয়েছিল ASUS Zenfone 6 (ভারতে ASUS 6Z)। তবে শুধু স্পেসিফিকেশনের জন্য নয়, এই ফোনটি দামের দিক থেকেও চমক দিয়েছিল। ভারতে এখন ASUS 6Z এর দাম ২৭,৯৯৯ টাকা। আগামী ২৬ আগস্ট কোম্পানি এই সিরিজের আপগ্রেড ভার্সন Asus Zenfone 7 সিরিজ নিয়ে আসছে। জানা গেছে এই সিরিজও অন্যান্য ফ্ল্যাগশিপ ফোনের তুলনায় সস্তায় আসবে।

জনপ্রিয় টিপ্সটার Roland Quandt (@rquandt) আজ একটি টুইট করে Asus Zenfone 7 ফোনের দাম জানিয়েছেন। তার টুইট অনুযায়ী, এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ৫৪৯ ইউরো, যা প্রায় ৪৮,৮০০ টাকার সমান। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ৪৪৯ ইউরো, যা প্রায় ৪০,০০০ টাকার সমান।

বেঞ্চ মার্ক সাইট, গিকবেঞ্চ থেকে ইতিমধ্যেই জানা গেছে Asus Zenfone 7 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর থাকবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। বেঞ্চমার্ক সাইটে আসুন জেনফোন ৭ সিঙ্গেল কোর টেস্টে স্কোর করেছে ৯৭৩ পয়েন্ট যেখানে মাল্টি কোর টেস্টে পয়েন্ট ৩৩৪৬।

আবার NCC সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, Asus ZenFone 7 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার ফোনটি ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসবে। এখন দেখার ২৬ আগস্টের আগে আমরা ZenFone 7 সিরিজ সম্পর্কে আর কোন কোন তথ্য পাই।