ফ্লিপ ক্যামেরা সহ ২৬ আগস্ট লঞ্চ হচ্ছে ASUS Zenfone 7, সামনে এল ছবি

এই ফোনে এলইডি ফ্ল্যাশ ও তিনটি সেন্সর সহ ফ্লিপ ক্যামেরা দেওয়া হবে।

ASUS Zenfone 7
Asus Zenfone 7 live images and specs leaked ahead of launch

গেমিং ফোন ROG Phone 3 এর পর তাইওয়ান কোম্পানি Asus নিয়ে আসছে তাদের মিড রেঞ্জ সিরিজ Zenfone 7। এই সিরিজে দুটি ফোন থাকবে ASUS Zenfone 7 এবং ASUS Zenfone 7 Pro। ইতিমধ্যেই জানা গেছে কোম্পানি তাদের এই নতুন সিরিজ কে আগামী ২৬ আগাস্ট লঞ্চ করবে। যদিও তার আগেই আসুস জেনফোন ৭ এর লাইভ ইমেজ সামনে এল। যেখান থেকে ফোনের ডিজাইন সহ ক্যামেরা সেটআপ দেখা গেছে।

ফাঁস হওয়া ছবি থেকে পরিষ্কার, আসুস জেনফোন ৬ এর থেকে আরও সুন্দর ডিজাইনের সাথে আসবে আপগ্রেড ভার্সনটি। এই ফোনে এলইডি ফ্ল্যাশ ও তিনটি সেন্সর সহ ফ্লিপ ক্যামেরা দেওয়া হবে। আবার ফোনটি ইউএসবি টাইপ সি পোর্টের সাথে আসবে। ফোনটির পিছনে উলম্বভাবে গ্লাস থাকতে পারে। যদিও ফোনের সামনের ডিজাইন আমরা জানতে পারিনি।

এদিকে কিছুদিন আগে জনপ্রিয় টিপ্সটার Roland Quandt (@rquandt) একটি টুইট করে Asus Zenfone 7 ফোনের দাম জানিয়েছেন। তার টুইট অনুযায়ী, এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ৫৪৯ ইউরো, যা প্রায় ৪৮,৮০০ টাকার সমান। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ৪৪৯ ইউরো, যা প্রায় ৪০,০০০ টাকার সমান।

স্পেসিফিকেশনের কথা বললে আসুস জেনফোন ৭ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে লঞ্চ হবে। এতে এমোলেড ডিসপ্লে দেওয়া হবে এবং ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৬০ হার্টজ। এতে এইচডিআর ১০ প্লাস সাপোর্ট থাকবে। এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি । আবার ফোনটি ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে।