২০০০ টাকা দাম কমলো জনপ্রিয় এই ফোন দুটির

তাইওয়ানের কোম্পানি Asus তাদের দুটি ফোনের দাম কমিয়ে দিলো। এই ফোন দুটি হলো ZenFone Max M1 এবং ZenFone Lite L1 । নতুন দামের সাথে আপনারা ই কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনদুটি কিনতে পারবেন। আপনাদের জানিয়ে রাখি ZenFone Max M1 এবং ZenFone Lite L1 গতবছর অক্টোবরে লঞ্চ করা হয়েছিল।

নতুন দাম :

২০০০ টাকা কমিয়ে Asus ZenFone Max M1 এর নতুন দাম রাখা হয়েছে ৮৯৯৯ টাকা। আবার ZenFone Lite L1 এর দাম ছিল ৬৯৯৯ টাকা। যা এখন পাওয়া যাবে ৪৯৯৯ টাকায়।

Asus Zenfone max Pro M1 এর স্পেসিফিকেশন :

আসুস জেনফোন ম্যাক্স প্রো এম ওয়ান এ আপনারা পাবেন ৫.৯৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস একটি ডিসপ্লে যার অ্যাসপেক্ট রেশিও ১৮:৯ । এই মোবাইলটিতে আছে তিনটি র‌্যামের বিকল্প যথা ৩ জিবি , ৪ জিবি ও ৬ জিবি। ৩ জিবি র‌্যাম মডেলের সঙ্গে আপনারা পাবেন ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৪ জিবি র‌্যাম মডেলের সঙ্গে আপনারা পাবেন ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম মডেলের সঙ্গে আপনারা পাবেন ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।এছাড়াও এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসর এবং ৫০০০ এমএএইচ এর বিশাল একটি ব্যাটারী।

৩ জিবি এবং ৪ জিবি র‌্যামের মডেল গুলির সঙ্গে আপনারা পাবেন ১৩ মেগাপিক্সেলে + ৫ মেগাপিক্সেলে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। এবং ৬ জিবি র‌্যাম মডেলে আপনি পাবেন ১৬ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আসুস জেনফোন ম্যাক্স প্রো M1 এ রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও র সাথে স্টক অ্যান্ড্রয়েড ইউজার ইন্টারফেস। এছাড়াও আছে মাইক্রো এসডি কার্ড স্লট। কানেক্টিভিটি দিক থেকে বলতে গেলে রয়েছে 4G VOLTE সাপোর্ট , ব্লুটুথ ভার্শন ৫, জি পি এস এবং ডুয়াল সিম সাপোর্ট। এছাড়াও স্মার্টফোনটিতে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া রয়েছে।

পড়ুন : বাজার ধরতে আরো একবার দাম কমলো নোকিয়ায় এই ফোনের