Amazon Republic Sale: ১৬ হাজারি প্রিমিয়াম Samsung ইয়ারবাড এখন মিলছে মাত্র ৩,৯৯৯ টাকায়

Samsung Galaxy Buds Live Earbud at just rs 3999

বর্তমান সময়ে ওয়্যারলেস ইয়ারবাডগুলির চাহিদা অত্যন্ত বৃদ্ধি পেয়েছে; বলতে গেলে এখন তরুণ প্রজন্মের প্রায় সবারই কানে শোভা পাচ্ছে বিভিন্ন ডিজাইনের TWS (ট্রু ওয়্যারলেস স্টেরিও) প্রোডাক্টগুলি। সেক্ষেত্রে আপনিও যদি দীর্ঘদিন ধরে একটি ভালো তথা ব্র্যান্ডেড ইয়ারবাড কেনার পরিকল্পনা করে থাকেন এবং আপনার সর্বোচ্চ ৫,০০০ টাকা হয়, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর। আসলে আগামীকাল থেকে Amazon India প্ল্যাটফর্মে শুরু হবে ‘Great Republic Day Sale’, যদিও আজ থেকেই সংস্থার Prime সাবস্ক্রাইবাররা এই সেলের অ্যাক্সেস পেয়েছেন। আর দেখা গেছে যে এই সেলের দরুন Samsung-এর দামী ইয়ারবাডগুলি অত্যন্ত সস্তায় কেনার জন্য উপলব্ধ হয়েছে। এক্ষেত্রে ই-কমার্স জায়ান্ট Amazon, Samsung Galaxy Buds Live মডেলে ৭৫% ডিসকাউন্ট দিচ্ছে যার ফলে প্রিমিয়াম ডিজাইন এবং প্রায় একদিনের প্লেব্যাকের সুবিধাযুক্ত এই ইয়ার অ্যাক্সেসরিটি ৫,০০০ টাকারও অনেক কমে পাওয়া যাবে। আসুন এই এক্সক্লুসিভ অফার সম্পর্কে সবিস্তারে জেনে নিই…

Samsung Galaxy Buds Live ইয়ারবাড মিলছে চার হাজার টাকায়

স্যামসাং গ্যালাক্সি বাডস্ লাইভ ইয়ারবাডের (মিস্টিক ব্ল্যাক কালার ভ্যারিয়েন্ট) দাম এমনিতে ১৫,৯৯৯ টাকা। তবে অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে বিশাল ছাড় মেলায় এখন এই ইয়ারবাডটি মাত্র ৩,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ হয়েছে, কোনো এক্সচেঞ্জ বা ব্যাঙ্ক অফার ছাড়াই। সেক্ষেত্রে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে ইয়ারবাডটি কিনলে পাওয়া যাবে অতিরিক্ত ছাড়। অতএব এত সস্তা অফার হাতছাড়া করবেননা!

Screenshot 2023 01 14 14 31 41 081 in.amazon.mShop .android.shopping

Samsung Galaxy Buds Live ইয়ারবাডের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি বাডস্ লাইভ ইয়ারবাডে রয়েছে ইন-ইয়ার ডিজাইন, যার ফিনিশ বেশ চকচকে এবং প্রিমিয়াম লুক সম্পন্ন। বিশেষ ডিজাইনের কারণে এর বাডগুলি কানে সহজেই ফিট হয়ে যায়। কোম্পানির দাবি অনুযায়ী, এই প্রোডাক্টটি চার্জিং কেসসহ ২১ ঘন্টার প্লেব্যাক টাইম অফার করবে; যার সাথে থাকবে ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধাও। অন্যদিকে ক্লিয়ার কলিংয়ের জন্য এতে মিলবে তিন-তিনটি মাইক।

এছাড়াও এই স্যামসাং ইয়ারবাডে ১২ মিমি একেজি (AKG) স্পিকার দেখা যাবে। চারপাশের শব্দ নিয়ন্ত্রণের জন্য এতে উপলব্ধ থাকবে এএনসি (ANC) বা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। আবার কানেক্টিভিটির ক্ষেত্রে ইউজাররা এই অডিও প্রোডাক্টে ব্লুটুথ ৫.০ প্রযুক্তির সাপোর্ট পাবেন।