Anker Soundcore Liberty 4: হার্ট রেট মাপা যাবে, অভিনব ইয়ারফোন আনল অ্যাঙ্কর

Anker Soundcore Liberty 4 Launched

বাজারে আত্মপ্রকাশ করলো Anker সংস্থার নতুন একটি ইয়ারবাড, যার নাম Anker Soundcore Liberty 4। নতুন ইয়ারফোনটিতে রয়েছে কিছু অভিনব ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য হার্ট রেট সেন্সর, যা ২৪ ঘণ্টা ব্যবহারকারীর হার্ট রেট ট্র্যাকিং করতে সক্ষম। এছাড়া ইয়ারফোনটিতে স্পেশিয়াল অডিও এবং ওয়্যারলেস চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Anker Soundcore Liberty 4 ইয়ারফোনের দাম, অন্যান্য ফিচার এবং স্পেসিফিকেশন।

Anker Soundcore Liberty 4 ইয়ারফোনের দাম ও লভ্যতা

অ্যাঙ্কর সাউন্ড লিবার্টি ৪ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১৪৯.৯৯ ডলার (প্রায় ১২,২০০ টাকা)। ইয়ারফোনটি ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে এসেছে। এরমধ্যে হোয়াইট মডেলটি আগামী ৭ সেপ্টেম্বর এবং ব্ল্যাক ভার্সনটির বিক্রি শুরু হবে আগামী ১০ অক্টোবর থেকে। সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং অ্যামাজন থেকে বিক্রি হবে অ্যাঙ্করের নতুন ইয়ারফোনটি।

Anker Soundcore Liberty 4 ইয়ারফোনের ফিচার

নবাগত অ্যাঙ্কর সাউন্ড লিবার্টি ৪ ইয়ারফোনের ফিচার প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে, এতে রয়েছে অভিনব হার্ট রেট সেন্সর, যা ২৪ ঘন্টা ধরে ব্যবহারকারীর হার্ট রেট পর্যবেক্ষণ করবে। তাছাড়া সংস্থার অ্যাঙ্কর সাউন্ড লিবার্টি লাইনআপে এটি প্রথম ইয়ারফোন, যাতে ব্যবহৃত হয়েছে ডুয়েল ডাইনামিক ড্রাইভার এবং আপডেটেড স্টেম ডিজাইন। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে স্পেশিয়াল অডিও সাপোর্ট করবে। তাছাড়া এতে রয়েছে কাস্টমাইজেবল ইকুলাইজার সেটিং, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন এবং এএসি/ এলডিএসি/ এসবিসি কোডেক সাপোর্ট করার ক্ষমতা।

উপরন্তু অ্যাঙ্করের এই প্রিমিয়াম ইয়ারফোনটিতে মাল্টি ডিভাইস সাপোর্ট করবে অর্থাৎ একই সাথে দুটি ডিভাইসের সঙ্গে এটি যুক্ত করা যাবে। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ৯ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার স্পেশিয়াল অডিও অন থাকলে এটি ৫ ঘন্টা পর্যন্ত এবং এএনসি ফিচার চালু থাকলে ৭ ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকবে।

অন্যদিকে নতুন Anker Soundcore Liberty 4 ইয়ারফোনের চার্জিং কেসটি অতিরিক্ত ২৮ ঘন্টা পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। আবার মাত্র ১৫ মিনিট চার্জে এটি ৩ ঘণ্টা পর্যন্ত রানটাইম অফার করবে। সর্বপরি, ইয়ারফোনটিতে অ্যাঙ্করস ওয়েলনেস (Anker’s Wellness) অ্যাপ সাপোর্ট করায় ব্যবহারকারী তার এক্সারসাইজ রুটিন কাস্টমাইজ করার সুযোগ পাবেন এখানে।