হাজার টাকার কমে সেরা TWS Earbuds, এই ৪টি ইয়ারফোন আপনার কেনা উচিত

আজ আমরা ১,০০০ টাকার কমে উপলব্ধ ৪ টি TWS ইয়ারবাডসের কথা আপনাদেরকে জানাতে চলেছি

Best TWS Earbuds under 1000

যারা গান শুনতে পছন্দ করেন, ইয়ারফোনকে তাদের এক অপরিহার্য নিত্যসঙ্গী বলা চলে। বাড়ির বাইরে থাকলে ভিড়ের মাঝে নির্ঝঞ্ঝাটে কথা বলার জন্য কিংবা বাসে-ট্রেনে থাকাকালীন গান শুনে মন ভালো করতে এখন কমবেশি সকলেরই এই ডিভাইসটির প্রয়োজন পড়ে। এর সুবাদে চলতি সময়ে ট্রুলি ওয়্যারলেস স্টেরিও বা টিডব্লিউএস (TWS) ইয়ারবাডসের চাহিদা ব্যাপকভাবে বেড়েছে। গোড়ার দিকে বেশ ব্যয়বহুল হওয়ায় এই ডিভাইসগুলি সাধারণ মানুষের একপ্রকার নাগালের বাইরে ছিল। তবে হালফিলে কম বাজেটেও ভালো সাউন্ড কোয়ালিটির প্রচুর ওয়্যারলেস ইয়ারবাডস বাজারে উপলব্ধ রয়েছে। সেক্ষেত্রে আপনি যদি ইদানীংকালে সাশ্রয়ী মূল্যে এই ধরনের কোনো ইলেকট্রনিক গ্যাজেট কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি কেবলমাত্র আপনারই জন্য। কারণ আজ আমরা ১,০০০ টাকার কমে উপলব্ধ ৪ টি টিডব্লিউএস ইয়ারবাডসের কথা আপনাদেরকে জানাতে চলেছি।

গান শুনে মন ভালো করতে অবিলম্বে কিনে ফেলুন এই ৪ টি TWS Earbuds

Truke BTG Beta TWS

৬৩ শতাংশ ছাড়ের সৌজন্যে ট্রুকের এই ওয়্যারলেস ইয়ারবাডস বর্তমানে ২,৬৯৯ টাকার পরিবর্তে ৯৯৯ টাকায় কেনা যাবে। ১৩ মিমি সাইজের বড়ো অডিও ড্রাইভার এবং ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসা এই ডিভাইসটি ৩৮ ঘণ্টা প্লেটাইম অফার করে। ট্রুকের এই টিডব্লিউএস ইয়ারবাডসের অন্যান্য ফিচারের কথা বলতে গেলে, এটিতে ট্রু গেমিং মোড, ইনস্ট্যান্ট পেয়ারিং, এএসি কোডেক, ডুয়াল মাইক ইএনসি দেওয়া হয়েছে। ওয়াটার রেজিস্ট্যান্টের জন্য আইপিএক্স৪ (IPX4) রেটিংপ্রাপ্ত এই ইয়ারবাডসটি ব্লুটুথ ৫.৩ সাপোর্ট করে।

Noise Buds VS201 V2 TWS

৭০% ছাড়ের সুবাদে এই ইয়ারবাডসটি মাত্র ৮৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। ডিভাইসটি ১৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ এবং ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি অফার করে। আইপিএক্স৫ (IPX5) রেটিংপ্রাপ্ত হওয়ায় এই ইলেকট্রনিক গ্যাজেটটি সম্পূর্ণভাবে জল প্রতিরোধী। এছাড়া, এই ডিভাইসে ডুয়াল ইকুয়ালাইজার এবং ফুল টাচ কন্ট্রোল ফিচার রয়েছে।

Boult Audio Airbass Z20 TWS

বোল্টের এই ইয়ারবাডসের আসল দাম ৫,৪৯৯ টাকা৷ তবে ৮২ শতাংশ ছাড়ের দৌলতে বর্তমানে এটি ৯৯৯ টাকায় কেনা যাবে। ডিভাইসটি ডুয়াল মাইক এবং এক্সট্রা বেস সাপোর্ট সহ এসেছে। সবচেয়ে বড়ো কথা হল, জল কিংবা ধুলোয় এই ব্লুটুথ ইয়ারবাডসটি কোনোরকমভাবে ক্ষতিগ্রস্ত হবে না, তাই এটিকে আইপিএক্স৫ রেটিং দেওয়া হয়েছে। ডিভাইসটি ৪০ ঘণ্টা ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম।

pTron Bassbuds Duo TWS

পিট্রনের এই লেটেস্ট ইয়ারবাডসটি ৭৯৯ টাকায় কেনা যাবে। যদিও এটির আসল দাম ২,৫৯৯ টাকা, তবে চলতি সময়ে ৬৯ শতাংশ বিশাল ছাড়ের সুবাদে ডিভাইসটিকে এতটা কম দামে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। ইয়ারবাডসটিতে ব্লুটুথ ৫.১, স্টিরিও অডিও, টাচ কন্ট্রোল এবং মাইক সাপোর্ট রয়েছে। আবার, আইপিএক্স৪ রেটিংপ্রাপ্ত হওয়ায় ডিভাইসটি সম্পূর্ণভাবে জল প্রতিরোধী। তদুপরি, এই ইলেকট্রনিক গ্যাজেটটিতে ৩২ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যায়।