Homeঅডিওফুল চার্জে চলবে ৬০ ঘন্টা, Blaupunkt ভারতে লঞ্চ করল নতুন ওয়্যারলেস ইয়ারফোন

ফুল চার্জে চলবে ৬০ ঘন্টা, Blaupunkt ভারতে লঞ্চ করল নতুন ওয়্যারলেস ইয়ারফোন

ভারতীয় বাজারে Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা

ভারতে আত্মপ্রকাশ করল Blaupunkt এর নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, Blaupunkt BTW09 Moksha। নতুন এই ইয়ারফোনটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারসহ এসেছে, যা ৩৫ বিডি পর্যন্ত বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সক্ষম। সংস্থার মতে, চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ৬০ ঘন্টা পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করবে। তাছাড়া এতে রয়েছে ব্লিঙ্ক পেয়ার টেকনোলজি, যার মাধ্যমে ইয়ারফোনটির চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে এটি নিকটবর্তী স্মার্টফোনের সাথে যুক্ত হয়ে যাবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের দাম লভ্যতা

ভারতীয় বাজারে Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। কেবলমাত্র সোল ব্ল্যাক কালার অপশনে সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, ইয়ারফোনটি খুবই হালকা ওজনের এবং এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। তাছাড়া এর প্রত্যেকটি ইয়ারবাডে তিনটি করে মোট ছটি মাইক্রোফোনের সাথে হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি উপলব্ধ।। শুধু তাই নয়, এতে রয়েছে তিনটি ভিন্ন মোড। এগুলি হল নরমাল, এএনসি এবং অ্যাম্বিয়েন্ট। এর নরমাল মোডে ব্যবহারকারীরা গান শুনতে পারবেন, আবার কোনও কোলাহলপূর্ণ এলাকায় এএনসি মোড ব্যবহারযোগ্য। এছাড়া অ্যাম্বিয়েন্ট মোড কল চলাকালীন চারপাশে আওয়াজ সম্পর্কে সচেতন রাখবে।

অন্যদিকে, নতুন ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। তদুপরি গেম খেলার জন্য ইয়ারফোনটি ৬০ এমএস লো ল্যাটেন্সি সরবরাহ করতে সক্ষম। আবার টাচ কন্ট্রোলের মাধ্যমে ইয়ারফোনটিতে কল রিজেক্ট করা, ভলিউম নিয়ন্ত্রণ করা এবং মিউজিক ট্র্যাক পরিবর্তন করা সম্ভব।

এবার আসা যাক Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এর প্রত্যেকটি ইয়ারবাডে রয়েছে ৪৫ এমএএইচ ব্যাটারি এবং চার্জিং কেসে দেওয়া হয়েছে ৪৭০ এমএএইচ ইউনিট। সংস্থাটি দাবী করেছে, একবার চার্জে চার্জিং কেস সমেত এর ব্যাটারি ৬০ ঘন্টা পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করবে। আবার ফার্স্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১৫ মিনিট চার্জে ইয়ারফোনটি সাড়ে চার ঘণ্টা ব্যবহারযোগ্য। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষিত রাখার জন্য অডিও ডিভাইসটি IPX5 রেটিং সহ এসেছে।

আরও পড়ুন