Homeঅডিওসিনেমা হলের এক্সপেরিয়েন্স বাড়িতে, boAt আনল Aavante Bar 1150D সাউন্ডবার

সিনেমা হলের এক্সপেরিয়েন্স বাড়িতে, boAt আনল Aavante Bar 1150D সাউন্ডবার

ভারতীয় বাজারে boAt Aavante Bar 1150D সাউন্ডবারের দাম ধার্য করা হয়েছে ৭,৯৯৯ টাকা

ভারতের আত্মপ্রকাশ করল boAt Aavante Bar 1150D সাউন্ডবার। দেশের মাটিতে নিজেদের সাউন্ডবার রেঞ্জকে আরো সম্প্রসারিত করার লক্ষে দেশীয় সংস্থা boAt এই নতুন অডিও ডিভাইস নিয়ে এসেছে। এতে রয়েছে ৮০ ওয়াট বোট সিগনেচার সাউন্ড আউটপুট এবং ৬০ ওয়াট সাবউফার। তাছাড়া এতে চারটি ইকিউলাইজার মোড সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Aavante Bar 1150D সাউন্ডবারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Aavante Bar 1150D সাউন্ডবারের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Aavante Bar 1150D সাউন্ডবারের দাম ধার্য করা হয়েছে ৭,৯৯৯ টাকা। ই কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন অডিও ডিভাইসটি।

boAt Aavante Bar 1150D সাউন্ডবারের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Aavante Bar 1150D সাউন্ডবার স্লিক লুক এবং প্রিমিয়াম ফিনিশের সাথে এসেছে। তাছাড়া এর কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ব্লুটুথ ৫.০, ইউএসবি, এইউএক্স, এচডিএমআই (এআরসি) এবং অপটিক্যাল কানেক্টিভিটি।

ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ৫.৫x৮.৫ সিএমx ২+২.২৫ ইঞ্চি x২ পরিমাপের ড্রাইভার। এই সাউন্ডবারের ফ্রিকোয়েন্সির রেসপন্স রেঞ্জ ৫৫ হার্টজ থেকে ২০কিলোহার্টজ পর্যন্ত। সঙ্গে অডিও ডিভাইসটিতে থাকেছে ৮০ ওয়াট বোট সিগনেচার সাউন্ড আউটপুট এবং ৬০ ওয়াট সাবউফার। এছাড়া এর সিগন্যাল নয়েজ রেশিও ৬০ ডেসিবেল।

তদুপরি সাউন্ডবারটিতে ২.১ চ্যানেল সারাউন্ড সাউন্ড এবং ডলবি অডিও টেকনোলজি উপলব্ধ। ফলে এটি মুভি, মিউজিক এবং ভিডিও গেম খেলার সময় ভারসাম্যযুক্ত সাউন্ড এবং গভীর বেস সরবরাহ করতে পারবে। এমনকি এটি চারটি ইকিউলাইজার মোড অফার করবে। এর মধ্যে থাকছে মুভি, নিউজ, থ্রিডি এবং মিউজিক। সর্বোপরি সাউন্ডবারের সাথে দেওয়া হচ্ছে একটি রিমোট কন্ট্রোল। যার মাধ্যমে ব্যবহারকারী স্বাচ্ছন্দের সাথে অডিও ডিভাইসটি নিয়ন্ত্রণ করতে পারবেন।

আরও পড়ুন