হাজার টাকার কমে বাজারে এল Boult Audio Airbass Z10 ইয়ারফোন, ফুল চার্জে চলবে ৩০ ঘন্টা

বোল্ট অডিও এয়ারবেস জেড১০ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা

Boult Audio Airbass Z10 launched in India
Boult Audio Airbass Z10 launched

ভারতে লঞ্চ হল Boult Audio ব্র্যান্ডের নতুন Airbass Z10 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন। নতুন অডিও ডিভাইসটি উন্নততর ফিচারের সাথে আসলেও এর দাম কিন্তু একেবারে বাজেটের মধ্যে। এতে রয়েছে ৬ এমএম ড্রাইভার এবং ব্লুটুথ ৫.০। তাছাড়া একবার চার্জে ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক Boult Audio Airbass Z10 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boult Audio Airbass Z10 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোল্ট অডিও এয়ারবেস জেড১০ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। রেড এবং গ্রে এই দুটি কালার অপশনে ই কমার্স সাইট অ্যামাজনে উপলব্ধ নতুন ইয়ারফোনটি।

Boult Audio Airbass Z10 ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত বোল্ট অডিও এয়ারবেস জেড১০ ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ৬ এমএম ড্রাইভার। তাছাড়া এতে সংস্থার নিজস্ব প্রো প্লাস ও এইচডি এমআইসি ফিচার উপলব্ধ। তাই ফোন কল চলাকালীন এটি ব্যবহারকারীকে উন্নত মানের অডিও এক্সপিরিয়েন্স প্রদান করতে সক্ষম।

অন্যদিকে ইয়ারফোনটির কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ব্লুটুথ ৫.০, যার ট্রান্সমিশন রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। তাছাড়া ইয়ারফোনটি আইওএস, অ্যান্ড্রয়েড এবং ম্যাক ওএস এবং উইন্ডোজ যেকোনো ডিভাইসের সঙ্গেই সামঞ্জস্যপূর্ণ।

তদুপরি বোল্ড অডিও এয়ারবেস জেড১০ ইয়ারফোনটিতে টাচ কন্ট্রোলের মাধ্যমে ভলিউম নিয়ন্ত্রন, মিউজিক ট্র্যাক পরিবর্তন, ফোন কলের উত্তর দেওয়া ইত্যাদি কাজ করা যাবে। উপরন্তু ইয়ারফোনটিতে অ্যামাজন অ্যালেক্সা, গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

এবার আসা যাক Boult Audio Airbass Z10 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে একবার চার্জে এর ব্যাটারি ৩০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। আবার ‘লাইটনিং বোল্ট’ ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে ইয়ারফোনটি ১০০ মিনিট পর্যন্ত অডিও প্লেটাইম সরবরাহ করবে। শুধু তাই নয়, ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে এই অডিও ডিভাইসটিকে চার্জ দেওয়া সম্ভব। সর্বোপরি জল এবং ঘাম থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটি IPX7 রেটিংসহ এসেছে।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷