HomeঅডিওBoult Audio Maverick: সস্তায় ৩৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেওয়া ইয়ারফোন আনল বোল্ট

Boult Audio Maverick: সস্তায় ৩৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেওয়া ইয়ারফোন আনল বোল্ট

ভারতীয় বাজারে বোল্ট অডিও ম্যাভেরিক ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Boult Audio সংস্থার নতুন Boult Audio Maverick ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন। এতে রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার। সংস্থার মতে, একবার চার্জে অডিও ডিভাইসটি ৩৫ ঘন্টা প্লে টাইম অফার করতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Boult Audio Maverick ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boult Audio Maverick ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোল্ট অডিও ম্যাভেরিক ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ইয়ারফোনটি।

Boult Audio Maverick ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত বোল্ট অডিও ম্যাভেরিক ইয়ারফোনটির ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে কমব্যাট গেমিং মোড, যা ৪৫ এমএস আল্ট্রা লো ল্যাটেন্সি অফার করবে। তাছাড়া ইয়ারফোনটিতে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন এবং কোয়াড মাইক সেটআপ উপলব্ধ।
উপরন্তু ইয়ারফোনটি ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটির সাথে এসেছে। শুধু তাই নয়, একবার চার্জে ইয়ারফোনটি ৩৫ ঘণ্টা একটানা প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জ দিলে এটি ১২০ মিনিট পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে।

তদুপরি Boult Audio Maverick ইয়ারফোন টাচ কন্ট্রোল সাপোর্ট করবে। তাই স্পর্শের মাধ্যমে অডিও ডিভাইসটিতে মিউজিক ট্র্যাক পরিবর্তন, ভলিউম নিয়ন্ত্রণ এবং ফোন কল ধরা সম্ভব। এমনকি ইয়ারফোনটিকে ভয়েস কম্যান্ডের মাধ্যমেও নিয়ন্ত্রণ করা যাবে। সর্বোপরি, জল এবং ঘাম থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটি IPX5 রেটিং প্রাপ্ত।

আরও পড়ুন