হাজার টাকার কমে Boult আনল দুটি নতুন ইয়ারফোন, পাবেন দুর্দান্ত বেস সহ ফাস্ট চার্জিং সুবিধা

ভারতীয় বাজারে বোল্ট এক্স৩০ এবং এক্স৫০ উভয় ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা

Boult X30 Tws X50 Earphone launched in India

বোল্ট অডিও ভারতীয় বাজারে লঞ্চ করল তাদের নতুন একজোড়া গেমিং ইয়ারফোন। এগুলি হল Boult X30 এবং Boult Tws X50। উভয় ইয়ারফোনেই রয়েছে কমব্যাট গেমিং মোডের সাথে ৪০ ঘন্টা ব্যাটারি ব্যাকআপের ক্ষমতা। তাছাড়া ইয়ারফোনগুলিতে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Boult X30 এবং Boult Tws X50 ইয়ারফোনগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boult X30 এবং Boult Tws X50 ইয়ারফোনগুলির দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোল্ট এক্স৩০ এবং এক্স৫০ উভয় ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। উভয়ে ইয়ারফোনই সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও, ই কমার্স সাইট অ্যামাজনে এক্স৩০ এবং ফ্লিপকার্টে এক্স৫০ ইয়ারফোনটি পাওয়া যাবে।

Boult X30 এবং Boult Tws X50 ইয়ারফোনগুলির ফিচার এবং স্পেসিফিকেশন

নবাগত বোল্ট এক্স৩০এবং এক্স৫০ ইয়ারফোন দুটি আয়তক্ষেত্রাকার কেস ও স্টেম লাইক ডিজাইন সহ এসেছে। আগেই বলা হয়েছে, এগুলি গেমিংয়ের জন্য উপযুক্ত। ইয়ারফোন দুটিতে রয়েছে নির্দিষ্ট গেমিং মোড এবং ৪৫ এমএএস লো ল্যাটেন্সি। তাই কোনো গেমার যদি বাজেট রেঞ্জে রাগড ডিজাইনের ইয়ারফোনের সন্ধান করেন তাহলে তাদের জন্য বিশেষভাবে তৈরি হয়েছে এই নতুন দুটি ইয়ারফোন। তাছাড়া এগুলিতে কোয়াড মাইক ও এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ। সংস্থার মতে, একবার চার্জে এদের ব্যাটারি ৪০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। আবার ফার্স্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে ইয়ারফোন দুটি ১০০ মিনিট পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

অন্যদিকে, Boult X30 এবং Boult Tws X50 উভয় ইয়ারফোন এসবিসি এবং এএসি কোড সাপোর্ট সহ এসেছে। তাছাড়া হেয়ারেবল দুটিতে থাকছে তিনটি ইকুইলাইজার মোড। এগুলি হল হাইফাই, রক এবং বেসবুষ্ট মোড। তাই সংগীতপ্রেমীদেরও পছন্দের তালিকায় থাকবে এই ইয়ারফোন দুটি। এমনকি এগুলিতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার, যা মনোরম অডিও এক্সপেরিয়েন্স প্রদান করবে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোন দুটি IPX5 রেটিং প্রাপ্ত।