নতুন ওয়াইফাই স্পিকার ও ইয়ারফোন খোঁজ করছেন? Defunc লঞ্চ করল একগুচ্ছ গ্যাজেট

ডিফাঙ্কের পাঁচটি নবাগত ইয়ারফোনের নাম - Defunc True Basic, Defunc True Talk, Defunc True Sport, Defunc True Audio এবং Defunc True Music

Defunc WiFi Speaker & Earphone Launched in India

স্টোকহোম ভিত্তিক অডিও প্রডাক্ট প্রস্তুতকারী সংস্থা Defunc ভারতীয় ইয়ারফোনের বাজারে পা রাখল। সংস্থাটি দিল্লির জনপ্রিয় কনজিউমার ইলেকট্রনিক কোম্পানি সালোরা ইন্টারন্যাশনাল লিমিটেডের সঙ্গে যৌথ উদ্যোগে ভারতীয় বাজারে নিয়ে এসেছে তাদের নতুন ওয়াইফাই হোম স্পিকার এবং পাঁচটি ভিন্ন মডেলের ইয়ারফোনের লেটেস্ট কালেকশন। চলুন দেখে নেওয়া যাক নতুন এই অডিও প্রোডাক্টের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Defunc ওয়াইফাই স্পিকার ও ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিফাঙ্ক ১০০ ওয়াট ওয়াইফাই হোম স্পিকারের দাম ধার্য করা হয়েছে ৩৬,৯৯৯ টাকা। আবার ৪০ ওয়াট স্পিকারের দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা। অন্যদিকে পাঁচটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম যদিও আলাদা করে এখনও জানা যায়নি। তবে ইয়ারফোন গুলির দাম থাকছে ২,৪৯৯ টাকা থেকে ৫,৪৯৯ টাকার মধ্যে।

Defunc ওয়াইফাই স্পিকার ও ইয়ারফোনের স্পেসিফিকেশন

প্রথমেই আলোচনা করা যাক নতুন ওয়াইফাই স্পিকার প্রসঙ্গে। এখানে জানিয়ে রাখি, ওয়াইফাই হোম স্পিকার দুটি মডেলে উপলব্ধ। এর মধ্যে একটি ৪০ ওয়াট আউটপুট এবং অপরটি ১০০ ওয়াট অডিও আউটপুট অফার করবে। তাছাড়া গ্রে এবং ব্ল্যাক কালারের স্পিকারে থাকছে কাস্টম প্রিন্টেড ফ্রন্ট, কালার্ড স্পিকার ফ্রন্ট এবং এডজাস্টেবল ফ্লোর স্ট্যান্ড। সেই সঙ্গে স্পিকারটিকে দেওয়ালে ঝুলিয়ে রাখার ব্যবস্থাও রয়েছে। এ ছাড়া স্পিকারটিতে অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

এবার আসা যাক ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের প্রসঙ্গে। ডিফাঙ্কের পাঁচটি নবাগত ইয়ারফোনের নাম – Defunc True Basic, Defunc True Talk, Defunc True Sport, Defunc True Audio এবং Defunc True Music। সংস্থার মতে, ইয়ারফোনগুলি সাধারণ কনভারসেশন, স্পোর্টিং অ্যাক্টিভিটি, মিউজিক, এন্টারটেইনমেন্ট ও গেমিংয়ের জন্য তৈরি করা হয়েছে। ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসা নতুন এই ইয়ারফোনগুলি IPX4 এবং IPX5 রেটিং প্রাপ্ত, যা জল, ধুলো ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার পাশাপাশি মনোরম অডিও এক্সপেরিয়েন্স সরবরাহ করতে সক্ষম।