দাম মাত্র ১২৯৯ টাকা, Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারবাডস গেমারদের জন্য বাজারে হাজির

Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,২৯৯ টাকা। ব্ল্যাক এবং হোয়াইট, এই দুটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ইয়ারফোনটি।

Fire Boltt Fire Pods Ninja 601 Launched in India

Fire Boltt ভারতে লঞ্চ করল তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন, যার নাম Fire Pods Ninja 601। নতুন ইয়ারফোনটি গেমপ্রেমীদের উদ্দেশ্যে তৈরি করা হয়েছে। কারণ এতে রয়েছে ৩৮ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড। তাছাড়া ইয়ারফোনটিতে এএনসি এবং ইএনসি টেকনোলজি উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট ফায়ার পডস নিনজা ৬০১ ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,২৯৯ টাকা। ব্ল্যাক এবং হোয়াইট, এই দুটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ইয়ারফোনটি। উল্লেখ্য, সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ইয়ারফোন।

Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফায়ারবোল্ট ফায়ার পডস নিনজা ৬০১ ইয়ারফোনটি স্টেম সহ ইন-ইয়ার ডিজাইনে এসেছে। এছাড়া এতে রয়েছে সামান্য বাঁকানো ইয়ারটিপ এবং শক্তভাবে কানে আটকে থাকার জন্য একটি হুক। এমনকি ব্যবহারকারী টাচ কন্ট্রোলের মাধ্যমে ইয়ারফোনটি নিয়ন্ত্রণ করতে পারবেন এবং এর চার্জিং কেসের ওপরে থাকছে এলইডি লাইটের ইন্ডিকেটর।

অন্যদিকে, নতুন এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ফুল রেঞ্জ ডাইনামিক ড্রাইভার, যা শক্তিশালী বেস সরবরাহ করবে। এছাড়া হেয়ারেবলটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার এবং এনভারোনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি উপলব্ধ। শুধু তাই নয়, গেমিংয়ের জন্য ইয়ারফোনটি ৩৮ এমএস লো ল্যাটেন্সি মোড অফার করবে। তাছাড়া ইয়ারফোনটিতে রয়েছে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি। তদুপরি নতুন এই অডিও ডিভাইসটি সুপারসিঙ্ক টেকনোলজি সহ এসেছে। তাই এর চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে ব্লুটুথের মাধ্যমে এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যেতে পারবে।

এবার আসা যাক Fire Boltt Fire Pods Ninja 601 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। আবার এর প্রত্যেকটি ইয়ারবাড ৬ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য।