Homeঅডিওনতুন রুপে লঞ্চ হল Google Pixel Buds A, ১৫ মিনিটের চার্জে চলবে ৩ ঘন্টা

নতুন রুপে লঞ্চ হল Google Pixel Buds A, ১৫ মিনিটের চার্জে চলবে ৩ ঘন্টা

Google Pixel Buds A ইয়ারফোন চারকোল কালার অপশনে লঞ্চ হল

গত বছর জুলাই মাসে টেক জায়ান্ট Google, তাদের Pixel Buds A ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের ওপর থেকে পর্দা সরিয়েছিল। আকর্ষণীয় ফিচার এবং বাজেট রেঞ্জের এই ইয়ারবাডটি সেই সময় ক্লিয়ারলি হোয়াইট এবং অলিভ এই দুটি কালারে লঞ্চ করেছিল। এবার সংস্থাটি বাজারে আনল Pixel Buds A ইয়ারফোনের তৃতীয় কালার অপশন। আজ্ঞে হ্যাঁ! Pixel 7, 7 Pro স্মার্টফোন এবং Pixel Watch -এর পাশাপাশি টেক জায়ান্টটি চারকোল (Charcoal) কালার অপশনে নিয়ে এসেছে তাদের Pixel Buds A ইয়ারফোনটি।

Google Pixel Buds A ইয়ারফোনের চারকোল কালার অপশনের দাম ও লভ্যতা

গতবছর লঞ্চ হওয়া ক্লিয়ারলি হোয়াইট এবং অলিভ কালারের পিক্সেল বাডস এ ইয়ারফোনের মতন একই দাম রাখা হয়েছে নতুন পিক্সেল বাডস এ ইয়ারফোনের চারকোল কালার ভার্সনের। এর দাম ধার্য করা হয়েছে ৯৯ ডলার ( প্রায় ৮,১৫৫ টাকা)। বর্তমানে পিক্সেল বাডস এ সিরিজের চারকোল কালার অপশনটি ইউএসএ, কানাডা, ইউকে, ফ্রান্স, জার্মানি, ইতালি, আয়ারল্যান্ড, স্পেন সহ বিশ্বের আরো বেশ কিছু দেশে গুগল স্টোরে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ।

Google Pixel Buds A ইয়ারফোনের চারকোল কালার অপশনের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত পিক্সেল বাডস এ ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১২ এমএম ডায়নামিক ড্রাইভার, যা স্বচ্ছ এবং ন্যাচারাল সাউন্ড সরবরাহ করতে সক্ষম। তাছাড়া ইয়ারফোনটি লো টোনে বেস বুস্ট মোড সাপোর্ট করবে। উপরন্তু ইয়ারফোনটিতে রয়েছে অ্যাডাপটিভ সাউন্ড টেকনোলজি, যা স্বয়ংক্রিয়ভাবে বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে প্রয়োজনমতো ভলিউম বাড়াবে এবং কমাবে।

অন্যদিকে ইয়ারফোনটির কানেক্টিভিটি অপশনে শামিল হয়েছে ব্লুটুথ ৫.০। তাছাড়া এতে ব্যবহারকারীর ভয়েস এবং বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়ানোর জন্য থাকছে বিফর্মিং মাইক।

Google Pixel Buds A ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এর ব্যাটারি ৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তবে চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ২৪ ঘন্টা পর্যন্ত একটানা সক্রিয় থাকবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১৫ মিনিট চার্জে এটি ৩ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি।

আরও পড়ুন