Honor আনল স্টাইলিস নেকব্যান্ড ইয়ারফোন, রয়েছে নয়েজ ক্যান্সলেশন ফিচার, দাম দেখে নিন

চীনের বাজারে Honor Choice LCHSE ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১৯৯ ইউয়ান ( প্রায় ২,৪১৫ টাকা)

Honor Choice LCHSE Neckband Earphone launched

সাধারণত নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ নেকব্যান্ড ইয়ারফোনগুলি মোটেই সস্তা হয় না। এই বৈশিষ্ট্যটি বেশিরভাগ ক্ষেত্রে প্রিমিয়াম মডেলগুলিতেই পাওয়া যায়। কিন্তু এখন ইলেকট্রনিক্স স্মার্ট ডিভাইস প্রস্তুতকারী চীনা সংস্থা Honor একটি সাশ্রয়ী মূল্যের ইয়ারফোন লঞ্চ করল, যার নাম Honor Choice LCHSE। নতুন যে ইয়ারফোনটি অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্টের সাথে আল্ট্রাডিপ নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ এসেছে। তাছাড়া এতে রয়েছে ১৩ এমএম বড় মাপের পলিমিটার কম্পোজিট ডায়াফ্রাম। চলুন দেখে নেওয়া যাক নতুন Honor Choice LCHSE ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Honor Choice LCHSE ইয়ারফোনের দাম ও লভ্যতা

চীনের বাজারে অনর চয়েজ এলসিএইচএসই ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১৯৯ ইউয়ান ( প্রায় ২,৪১৫ টাকা)। তবে বর্তমানে এটি ১৫৯ ইউয়ান ( প্রায় ১,৯৩০ টাকা) অফার মূল্যে পাওয়া যাচ্ছে।

Honor Choice LCHSE ইয়ারফোনের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত অনর চয়েজ এলসিএইচএসই ব্লুটুথ হেডফোনটি নেকব্যান্ড স্টাইলে এসেছে। তাছাড়া ইয়ারফোনটিতে একটি বড় মাপের এমপ্লিচিউড সারজিং ইউনিট এবং স্বাচ্ছন্দের জন্য রয়েছে একটি স্যালো ইয়ার ডিজাইন।এমনকি এর সিলিকনের তৈরি ইয়ারবাডগুলি খুব হালকা। তাছাড়া এর প্রত্যেকটি ইয়ারবাডে ম্যাগনেট উপলব্ধ। ফলে অব্যবহৃত অবস্থায় এর একটি তারের সঙ্গে আরেকটি তার জড়িয়ে যাবে না। শুধু তাই নয়, যখন দুটি ইয়ারবাড একসঙ্গে ম্যাগনেটের মাধ্যমে জোড়া থাকবে তখন এটি স্বয়ংক্রিয়ভাবে স্ট্যান্ডবাই মোডে চলে যাবে। আবার যখন দুটি আলাদা করা হবে তখন নিজে থেকে এটি নিকটবর্তী ডিভাইসের সাথে সংযুক্ত হতে পারবে।

তাছাড়া এতে রয়েছে ৪২ ডেসিবেল পর্যন্ত আল্ট্রাডিপ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। শুধু তাই নয়, এই নয়েজ রিডাকশন তিনটি লেভেলে নিয়ন্ত্রণ করা যাবে। উপরন্তু ইয়ারফোনটি ট্রান্সপারেন্ট ট্রান্সমিস্টেশন মোড অফার করবে। সেই সঙ্গে শক্তিশালী বেস সরবরাহ করার জন্য হেয়ারেবলটিতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম পলি মিটার কম্পোজিট ডায়াফ্রাম।

অন্যদিকে, Honor Choice LCHSE ইয়ারফোন ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি সাপোর্ট সহ এসেছে। এবার আসা যাক ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ২২ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ৫ মিনিট চার্জে এটি দু’ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে।