HomeঅডিওJabra ভারতে লঞ্চ করল গমগমে সাউন্ডের ইয়ারফোন, যেমন দাম তেমন কাম

Jabra ভারতে লঞ্চ করল গমগমে সাউন্ডের ইয়ারফোন, যেমন দাম তেমন কাম

জাব্রা ইভল্ভ ২ বাডস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৩৯, ১২২ টাকা। চলতি মাসের শেষ থেকেই সংস্থার অথরাইজড রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাবে প্রিমিয়াম রেঞ্জের এই ইয়ারফোন

ভারতে আত্মপ্রকাশ করল Jabra সংস্থার নতুন Jabra Evolve2 Buds ইয়ারফোন। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ একাধিক উন্নততর টেকনোলজি। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ৩৩ ঘণ্টা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Jabra Evolve2 Buds ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Jabra Evolve2 Buds ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে জাব্রা ইভল্ভ ২ বাডস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৩৯, ১২২ টাকা। চলতি মাসের শেষ থেকেই সংস্থার অথরাইজড রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাবে প্রিমিয়াম রেঞ্জের এই ইয়ারফোন।

Jabra Evolve2 Buds ইয়ারফোনের ফিচার

নবাগত জাব্রা ইভল্ভ ২ বাডস ইয়ারফোনের ফিচার প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে এতে রয়েছে এডজাস্টেবল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি, যা হাইব্রিড ওয়ার্কিং প্রফেশনালরা তাদের প্রয়োজন অনুযায়ী কাস্টমাইজ করে নিতে পারবেন। তাছাড়া ইয়ারফোনটিতে থাকছে একটি সিলিং টেস্ট ফিচার, যা মাইফিট (MyFit) কিংবা সেফটোন (SafeTone) নামে পরিচিত। যা এএনসি ফিচারকে কাজে লাগিয়ে ব্যবহারকারীকে সেরা হিয়ারিং এক্সপেরিয়েন্স প্রদান করবে।

অন্যদিকে, নতুন Jabra Evolve2 Buds ইয়ারফোনটি মাল্টি সেন্টার ভয়েস সরবরাহ করতে সক্ষম। এর জন্য হেয়ারেবলটিতে ব্যবহৃত হয়েছে চারটি মাইক্রোফোন, বোন কন্ডাকশন সেন্সর। সেইসঙ্গে এর উন্নতমানের অ্যালগোরিদম বাইরের অবাঞ্চিত আওয়াজ এড়িয়ে স্বচ্ছ কল এক্সপেরিয়েন্স প্রদান করবে। শুধু তাই নয়, ইয়ারফোনটির ওয়ারলেস রেঞ্জ কুড়ি মিটার পর্যন্ত বিস্তৃত। এবার আসা যাক ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে যে ব্যাটারি দেওয়া হয়েছে তা একবার চার্জে ৩৩ ঘন্টা এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ৫ ঘন্টা পর্যন্ত টকটাইম অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি।

আরও পড়ুন